ঢাকা, বৃহস্পতিবার, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ২৬ নভেম্বর ২০২০, ০৯ রবিউস সানি ১৪৪২

জাতীয়

করোনায় মধুখালী উপজেলা চেয়ারম্যানের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৬ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২০
করোনায় মধুখালী উপজেলা চেয়ারম্যানের মৃত্যু মির্জা মনিরুজ্জামান বাচ্চু/ ফাইল ফটো

ফরিদপুর: ফরিদপুরের মধুখালী উপজেলা চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগ মধুখালী শাখার সভাপতি মির্জা মনিরুজ্জামান বাচ্চু (৫৭) করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মঙ্গলবার (২৭ অক্টোবর) রাত আড়াইটার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

তিনি স্ত্রী, তিন ছেলেসহ বহু সমর্থক ও গুণগ্রাহী রেখে গেছেন।

রোববার (২৫ অক্টোবর) ডায়াবেটিস, জ্বর ও কাশিতে আক্রান্ত হয়ে ফরিদপুর ডায়াবেটিক মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি হন তিনি। সেখানে পরীক্ষার পর তার শরীরে করোনা ভাইরাস ধরা পড়ে।

স্বজনরা জানান, তার অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রোববার রাতে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তিনি করোনা ভাইরাস ছাড়াও ডায়াবেটিসে আক্রান্ত ছিলেন।

মির্জা মনিরুজ্জামান বাচ্চুর মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, ফরিদপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য আব্দুর রহমান, সংসদ সদস্য মো. মনজুর হোসেন, মধুখালী উপজেলা আওয়ামী লীগ, পৌর মেয়র খন্দকার মোরশেদ রহমান লিমন এবং মধুখালী প্রেসক্লাব গভীর শোক প্রকাশ করেছেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, বুধবার বাদ আছর মধুখালী কেন্দ্রীয় ঈদগাহ মাঠে মরহুমের নামাজের জানাজা শেষে আখচাষী মহিলা ডিগ্রি কলেজের পাশে মধুখালী কেন্দ্রীয় কবরস্থানে দাফনের কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৩০৬ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২০
এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa