ঢাকা, সোমবার, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ৩০ নভেম্বর ২০২০, ১৩ রবিউস সানি ১৪৪২

জাতীয়

অবশেষে মৃত্যুর কাছে হেরে গেলেন বনদস্যুদের গুলিতে আহত নজির

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৭ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২০
অবশেষে মৃত্যুর কাছে হেরে গেলেন বনদস্যুদের গুলিতে আহত নজির নজির হাওলাদার/ ফাইল ফটো

বাগেরহাট: সাত বছর মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে পৃথিবী ছেড়ে বিদায় নিলেন সুন্দরবনের বনদস্যুদের গুলিতে আহত বাগেরহাটের নজির হাওলাদার।

দীর্ঘদিন পঙ্গু জীবন যাপন করার পর খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (২৭ অক্টোবর) রাত সাড়ে ১১টায় মৃত্যু হয় তার।

বুধবার (২৮ অক্টোবর) সকালে তার মরদেহ বাড়িতে নিয়ে এসেছেন স্বজনরা।

এর আগে রোববার (২৫ অক্টোবর) অনেক অসুস্থ হয়ে পড়লে তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান স্থানীয়রা। নজির শরণখোলা উপজেলার রায়েন্দা ইউনিয়নের উত্তর রাজাপুর গ্রামের সফিজ উদ্দিন হাওলাদারের ছেলে। তিন সন্তানের জনক ৪০ বছর বয়সী নজির সুন্দরবনে মাছ ধরে সংসার চালাতেন। সাত বছর আগে বনদস্যুদের গুলিতে সবকিছু স্তব্ধ হয়ে যায়। এরপর থেকে ভিক্ষা করেই চলতো নজিরের সংসার।

নজিরের শ্যালক মনির বলেন, ‘গুলি লাগার পর থেকে নজির ভাই হাঁটতে চলতে পারতেন না। হুইল চেয়ারে বসে ভিক্ষাবৃত্তি করে জীবিকা নির্বাহ করতেন। রোববার হঠাৎ আরও বেশি অসুস্থ হয়ে পড়লে স্থানীয় জনপ্র্রতিনিধিদের সহায়তায় আমরা তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাই। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাতে তিনি মারা যান। নজিরের মরদেহ আমরা বাড়িতে নিয়ে এসেছি। ’

বাংলাদেশ সময়: ১২৪৬ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২০
এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa