ঢাকা, সোমবার, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ৩০ নভেম্বর ২০২০, ১৩ রবিউস সানি ১৪৪২

জাতীয়

বড়াইগ্রামে অগ্নিকাণ্ডে বৃদ্ধার মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৩ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২০
বড়াইগ্রামে অগ্নিকাণ্ডে বৃদ্ধার মৃত্যু রঞ্জিতা বেওয়া নিথরদেহ। ছবি: বাংলানিউজ

নাটোর: নাটোরের বড়াইগ্রাম উপজেলার তালশো গ্রামে অগ্নিকাণ্ডে রঞ্জিতা বেওয়া (৮০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। এসময় বৃদ্ধার বসতঘরটিও পুড়ে গেছে।

 বুধবার (২৮ অক্টোবর) সকালে ওই বৃদ্ধার মরদেহটি উদ্ধার করা হয়। ওই বৃদ্ধার মৃত্যুকে ঘিরে এলাকায় রহস্যের সৃষ্টি হয়েছে।

এর আগে মঙ্গলবার (২৭ অক্টোবর) দিনগত রাত সাড়ে তিনটার দিকে ওই বৃদ্ধার বসতঘরে অগ্নিকাণ্ড ঘটে। নিহত রঞ্জিতা ওই গ্রামের মৃত আজিজুল ইসলাম মুন্সীর স্ত্রী।  

বড়াইগ্রামের নগর ইউনিয়নের ওয়ার্ড সদস্য (মেম্বর) মো. আবু সাঈদ বাংলানিউজকে জানান, মঙ্গলবার রাতের খাবার খেয়ে রঞ্চিতা ও তার নাতি রমজান আলী (১৩) ওই ঘরে ঘুমিয়ে পড়েন। রাত তিনটার দিকে ঘরে রহস্যজনকভাবে আগুন লাগে।   এসময় বিষয়টি বুঝতে পেরে নাতি রমজান দাদিকে নিয়ে ঘর থেকে বাইরে এসে চিৎকার শুরু করেন। পরে এলাকাবাসী এগিয়ে এসে আগুন নেভানোর কাজে ব্যস্ত হয়ে পড়ে। এসময় সবার অগোচরে রঞ্চিতা পুনরায় তার গচ্ছিত টাকা ও ব্যবহার্য সামগ্রী আনতে ওই ঘরের ভেতরে প্রবেশ করেন। পরে আগুন নেভানোর পর সবাই ঘরের ভেতর বৃদ্ধার মরদেহ পড়ে থাকতে দেখে। খবর পেয়ে পুলিশ বুধবার সকালে ওই বৃদ্ধার মরদেহ উদ্ধার করে।  

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

তিনি বাংলানিউজকে জানান, ওই বাড়িতে আগেও অগ্নিকাণ্ড ঘটেছিলো। যা নিয়ে বিতর্ক রয়েছে। প্রায় ২০ থেকে ২৫ দিন আগেও প্রতিবেশী এক যুবকের বিরুদ্ধে ওই বাড়িতে আগুন লাগিয়ে দেওয়ার অভিযোগ উঠে। পরে তারা বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসা করে নেন। বিষয়টি সন্দেহজনক বলে মনে হচ্ছে। তাই নিহত নারী মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  

ময়নাতদন্ত প্রতিবেদন শেষে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান ওই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১২১৪ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২০
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa