ঢাকা, বুধবার, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ২৫ নভেম্বর ২০২০, ০৮ রবিউস সানি ১৪৪২

জাতীয়

সমাজসেবা কার্যালয়ের টয়লেটে রাখা হচ্ছে ভাতার বই

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৫ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২০
সমাজসেবা কার্যালয়ের টয়লেটে রাখা হচ্ছে ভাতার বই

বরিশাল: বরিশাল সমাজসেবা কার্যালয়ের টয়লেটে খাদ্যসামগ্রীর লোগো লাগানো বিভিন্ন ধরনের বেশকিছু ভর্তি বস্তা মজুদ রাখার অভিযোগ পাওয়া গেছে। বস্তাগুলোর গায়ে বিভিন্ন কোম্পানির আটা ও ময়দার নাম স্পষ্ট অক্ষরে লেখা রয়েছে।

কার্যালয়টিতে আগত ব্যক্তিদের ধারণা ওই টয়লেটের বস্তাগুলোতে হয়তো খাদ্যসামগ্রী স্তূপ করে রাখা হয়েছে।

সমাজসেবা কার্যালয়ের একটি সূত্র বলছে, মজুদ করার জায়গা থাকলেও অনেকটাই গোডাউন হিসেবে ব্যবহৃত উপ-পরিচালক কার্যালয়ের ওই টয়লেটে শুধু ভাতার বই নয়, বিভিন্ন ধরনের সামগ্রী রাখা হয়ে থাকে। যেখানে খাদ্য সামগ্রীর লোগো সংবলিত বস্তার অস্তিত্ব দেখে অনেকেরই ধারণা সেখানে খাদ্যসামগ্রীও রাখা হয়ে থাকে।

এদিকে টয়লেটে কোনো খাদ্যদ্রব্য রাখা হয়নি বলে জানিয়েছেন বরিশাল জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক আল মামুন তালুকদার। তার দাবি সেখানে বিভিন্ন ধরনের ভাতা বই রাখা হয়েছে। আর গোডাউন না থাকায় ভাতার বই গুলো কু‌রিয়ার থে‌কে এনে বি‌ভিন্ন উপ‌জেলায় পাঠা‌নোর জন্য সেখানে রাখা হ‌য়ে‌ছে। আর টয়‌লে‌টের যে পা‌শের অং‌শে ভাতার বই রাখা হ‌য়ে‌ছে সে জায়গা‌টি ব্যবহার করা হয় না।

ভাতার বই হলেও টয়লেটে এভাবে রাখার কোনো এখতিয়ার নেই বলে জানিয়েছে জেলা প্রশাসন। তারা বলছে বিষয়টি খতিয়ে দেখা হবে।

বাংলাদেশ সময়: ১১৩৫ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২০
এমএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa