ঢাকা, শুক্রবার, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ২৭ নভেম্বর ২০২০, ১০ রবিউস সানি ১৪৪২

জাতীয়

নাটোরে স্ত্রীকে কুপিয়ে হত্যার অভিযোগ, স্বামী পলাতক  

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫০ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২০
নাটোরে স্ত্রীকে কুপিয়ে হত্যার অভিযোগ, স্বামী পলাতক   প্রতীকী ছবি

নাটোর: নাটোর সদর উপজেলার নারায়ণপুর গ্রামে আনোয়ারা বেগম শিল্পী (৩৫) নামে এক গৃহবধূকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে তার স্বামী মইনুল ইসলাম মনিরের বিরুদ্ধে।  

সোমবার (২৬ অক্টোবর) দিনগত রাত দেড়টার দিকে পারিবারিক কলহের জেরে এ হত্যার ঘটনা ঘটে।

শিল্পী একই এলাকার বাহার উদ্দিনের মেয়ে। তার দুটি সন্তান রয়েছে। মাইনুল ইসলাম মনি ওই গ্রামের মৃত জাফর হোসেনের ছেলে। ঘটনার পর থেকে মাইনুল ইসলাম মনির পলাতক রয়েছেন বলে জানা গেছে।  

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, চাকরির সুবাদে ঢাকায় থাকেন মাইনুল ইসলাম মনি। ছুটি নিয়ে কয়েকদিন আগে ঢাকা থেকে বাড়িতে আসেন তিনি। এরপর থেকে স্ত্রী শিল্পীর সঙ্গে মাঝে মধ্যেই কথা কাটাকাটি হতো।  

এরই জেরে সোমবার দিনগত রাত দেড়টার দিকে শিল্পীর সঙ্গে মাইনুলের কথা কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে উত্তেজিত হয়ে ধারালো অস্ত্র দিয়ে শিল্পীকে উপর্যুপরি কুপিয়ে পালিয়ে যায় মাইনুল।  

এ সময় তাদের শিশু সন্তানদের চিৎকারে স্থানীয়রা ছুটে আসেন এবং গুরুতর অবস্থায় রাতেই শিল্পীকে নাটোর সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে পৌঁছার পর দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি বলেন, খবর পেয়ে সকালে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। মাইনুলকে গ্রেফতারের চেষ্টা চলছে। প্রাথমিক তদন্তে ধারণা করা হচ্ছে পারিবারিক বিরোধে জেরেই এ হত্যাকাণ্ড ঘটেছে। তবে কি কারণে অথবা কি উদ্দেশে তাকে হত্যা করা হয়েছে তা তদন্ত সাপেক্ষে উদঘাটন করা হবে।

এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।  

বাংলাদেশ সময়: ১৩৪৬ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa