ঢাকা, রবিবার, ২২ অগ্রহায়ণ ১৪২৭, ০৬ ডিসেম্বর ২০২০, ১৯ রবিউস সানি ১৪৪২

জাতীয়

কুষ্টিয়ায় নববধূকে প্রকাশ্যে হত্যার অভিযোগ, শাশুড়ি আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৯ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২০
কুষ্টিয়ায় নববধূকে প্রকাশ্যে হত্যার অভিযোগ, শাশুড়ি আটক প্রতীকী ছবি

কুষ্টিয়া: কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের ঠাকুরদৌলতপুর এলাকায় ভাবনা খাতুন (২৩) নামে এক নববধূকে প্রকাশ্যে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে শাশুড়ির বিরুদ্ধে।  

ঘটনার পর শাশুড়ি ঝরণা খাতুনকে পুত্রবধূকে হত্যায় জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে ভেড়ামারা থানা পুলিশ।

সোমবার (২৬ অক্টোবর) বিকেল সাড়ে ৩টার দিকে এ হত্যার ঘটনা ঘটে। ভাবনা খাতুন ঠাকুরদৌলতপুর গ্রামের বাসিন্দা মহিবুল ইসলামের ছেলে সোহেলের স্ত্রী।

স্থানীয় প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা যায়, ১৫ দিন আগে সোহেলের সঙ্গে ভাবনার বিয়ে হয়। এরই মধ্যে পারিবারিক কলহের জেরে দুপুরে শাশুড়ি ঝরণা খাতুনের সঙ্গে বাকবিতণ্ডা হয় ভাবনার। এসময় ঝরনা খাতুন পুত্রবধূ ভাবনার গলা টিপে ধরেন। আশপাশের লোকজন ঠেকাতে গেলেও পাত্তা দেননি শাশুড়ি। একপর্যায়ে ঘটনাস্থলেই মারা যান ভাবনা।

হত্যার ঘটনা ধামাচাপা দিতে ঝরণার পরিবারের সদস্যরা গলায় দড়ি লাগিয়ে ঝুলিয়ে দিয়ে ভাবনা আত্মহত্যা করেছে বলে চালানোর চেষ্টা করে বলেও অভিযোগ প্রত্যক্ষদর্শী প্রতিবেশীদের। পরিস্থিতি বেগতিক দেখে স্থানীয়রা তাৎক্ষণিক পুলিশে খবর দেয়।

উপজেলার বাহাদুরপুর পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেছে। ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।  

বাংলাদেশ সময়: ২১৫৮ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa