ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বগুড়ায় বিষাক্ত মদপানে শ্রমিকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৭ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২০
বগুড়ায় বিষাক্ত মদপানে শ্রমিকের মৃত্যু

বগুড়া: বগুড়ার ধুনট উপজেলায় দুর্গাপূজার আরতিকালে বিষাক্ত মদপানে গোসাই মণ্ডল (৪০) নামে এক পরিবহন শ্রমিকের মৃত্যু হয়েছে।

সোমবার (২৬ অক্টোবর) সন্ধ্যা পৌনে ৭টার দিকে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

গোসাই মণ্ডল সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার গুরজিয়া গ্রামের খিতিস মণ্ডলের ছেলে।

জানা যায়, সন্ধ্যার দিকে উপজেলায় দুর্গাপূজা উপলক্ষে বিষাক্ত মদপান করে গোসাই মণ্ডল পূজামণ্ডপে আরতি করতে থাকেন। এ সময় হঠাৎ তিনি অসুস্থ হয়ে পড়লে স্বজনরা তাকে দ্রুত উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এদিকে আরতিকালে বিষাক্ত মদপানে ধুনট পৌর এলাকার সদরপাড়ার পুতুল চন্দ্র সাহার ছেলে সৌরভ সাহা (২১) অসুস্থ হয়ে পড়েন। অসুস্থ অবস্থায় তাকে প্রথমে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বাংলানিউজকে সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোসাই মণ্ডল সিরাজগঞ্জ জেলার কাজিপুর উপজেলার গুরজিয়া গ্রামের বাসিন্দা। অসুস্থ অবস্থায় চিকিৎসার জন্য তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। তার বিষয়ে কাজিপুর থানা পুলিশে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করবে।

তিনি বলেন, বিষাক্ত মদপানে অসুস্থ সৌরভ সাহা শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন।
 
বাংলাদেশ সময়: ২১০৭ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২০
কেইউএ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।