ঢাকা, রবিবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ২৯ নভেম্বর ২০২০, ১২ রবিউস সানি ১৪৪২

জাতীয়

নিখোঁজ ছেলের জন্য মাইকিং,পরেরদিন পেল মরদেহ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৪ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২০
নিখোঁজ ছেলের জন্য মাইকিং,পরেরদিন পেল মরদেহ

ঢাকা: রাজধানীর মহাখালী আমতলী এলাকায় ট্রেনের ধাক্কায় রাব্বি (১৬) নামে একজনে মৃত্যু হয়েছে। নিহত জন্মলগ্ন থেকেই বুদ্ধি প্রতিবন্ধী ছিল।

রোববার মিরপুর দিয়াবাড়ি এলাকার বাসা থেকে সে নিখোঁজ হয়।

সোমবার (২৬ অক্টোবর) সকালের দিকে মহাখালী আমতলী ফ্লাইওভারের নিচে রেল-লাইনে ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলে রাব্বি মারা যায়।

ঢাকা রেলওয়ে থানার (কমলাপুর) উপ-পরিদর্শক (এসআই) রিয়াজ মাহামুদ জানান, সকালের দিকে রেললাইনে প্রাকৃতিক ডাকে সাড়া দিতে গিয়ে, যেকোনো ট্রেনের ধাক্কায় রাব্বি ঘটনাস্থলে মারা যায়। নিহতের পকেটে একটি ফোন নম্বর পেয়ে তার বাবা আবদুল মিয়া একমাত্র সন্তানের মরদেহ শনাক্ত করেন। আগের দিন নিখোঁজ ছেলের সন্ধানে মাইকিং করে পরেরদিন ছেলের মরদেশ শনাক্ত করেন বাবা।

পরিবারের কাছ থেকে জানা যায়, নিহত জন্মলগ্ন থেকেই বুদ্ধি প্রতিবন্ধী। তারা মিরপুর দিয়াবাড়ি এলাকায় থাকে। তার বাবা একটি প্রতিষ্ঠানে নিরাপত্তা কর্মী হিসেবে কাজ করে ও মা পোশাক শ্রমিক। প্রতিদিনের মতো রোববার সকালে ছেলেকে বাসায় রেখে স্বামী স্ত্রী কর্মস্থলে চলে যায়। তারপরে বিকালে বাসায় তিনি ছেলেকে না দেখতে পেয়ে এলাকায় মাইকিং পর্যন্ত করেন। পরে আজকে দুপুরের দিকে সংবাদ পেয়ে ছেলের মরদেহ শনাক্ত করেন বাবা আব্দুল্লাহ।

তিনি আরো জানান, নিহতের পরিবারের দরখাস্তের পরিপ্রেক্ষিতে, ময়নাতদন্ত ছাড়াই মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭১২ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২০
এজেডএস/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa