ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুষ্টিয়ায় ট্রাকচাপায় ছেলের মৃত্যু, বাবা হাসপাতালে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৫৪ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২০
কুষ্টিয়ায় ট্রাকচাপায় ছেলের মৃত্যু, বাবা হাসপাতালে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে

কুষ্টিয়া: কুষ্টিয়ায় ট্রাকচাপায় মেহেদী হাসান শান্ত (২৫) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় ওই মোটরসাইকেলে থাকা নিহত মেহেদীর বাবা আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

রোববার (২৫ অক্টোবর) রাত ১০টার দিকে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের বটতৈল মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মেহেদী হাসান শান্ত কুষ্টিয়ার সদর উপজেলার পাটিকাবাড়ি ইউনিয়নের নলকোলা গ্রামের শরিফ উদ্দিনের ছেলে। মেহেদী ও তার বাবা শরিফ উদ্দিন বটতৈল এলাকার কেএনবি অ্যাগ্রো ইন্ড্রাস্টিজে কর্মরত ছিলেন।

স্থানীয়রা জানান, রাত ১০টার ডিউটি করতে তারা দুজনে মোটরসাইকেল যোগে বাড়ি থেকে কেএনবি অ্যাগ্রো ইন্ড্রাস্টিজে যাচ্ছিলেন। পথে কেএনবি অ্যাগ্রো ইন্ড্রাস্ট্রিজের কয়েকশ মিটার দূরে একটি দ্রুতগামী ট্রাক তাদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মেহেদী মারা যান। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় শরিফ উদ্দিনকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করেছেন।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মেহেদী হাসান শান্ত ঘটনাস্থলেই নিহত হয়েছেন। তার বাবা শরিফ উদ্দিনের অবস্থা আশঙ্কাজনক।

বাংলাদেশ সময়: ০৪৫২ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২০
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad