ঢাকা, বৃহস্পতিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ২৬ নভেম্বর ২০২০, ০৯ রবিউস সানি ১৪৪২

জাতীয়

খুলনায় অন্তঃসত্ত্বা প্রেমিকাকে ফেলে প্রেমিকের পলায়ন, মামলা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৩ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২০
খুলনায় অন্তঃসত্ত্বা প্রেমিকাকে ফেলে প্রেমিকের পলায়ন, মামলা

খুলনা: মোবাইলে যোগাযোগ, প্রেমজ ও দৈহিক সম্পর্ক অতঃপর প্রেমিকা (২৬) সাড়ে ৬ মাসের অন্তঃসত্ত্বা। বিষয়টি বুঝতে পেরে কৌশলে পালালেন প্রেমিক শরিফুল ইসলাম (৩৪)।

প্রেমিকা বাদী হয়ে শনিবার (২৪ অক্টোবর) ফুলতলা থানায় মামলা করেন। যার মামলা নম্বর- ১৪। এ ঘটনা ঘটে পয়গ্রামের নিকারী পাড়ায়।

পুলিশ ও পারিবারিক সূত্র জানা যায়, ওই তরুণীর সঙ্গে মোবাইলে যোগাযোগ বাগেরহাটের ফকিরহাট উপজেলার লকপুর গ্রামের ওমর আলীর ছেলে শরিফুল ইসলামের। তাদের বিয়ে হবে এমন প্রতিশ্রুতিতে পরিবারের সম্মতিতে নিকারীর পাড়ার ওই তরুণীর বাড়িতে শরিফুলের যাতায়াত। প্রেমজ সম্পর্ক গিয়ে গড়ায় দৈহিক সম্পর্কে। শনিবার তরুণী স্থানীয় একটি ক্লিনিকে গিয়ে টেস্ট করিয়ে জানতে পারেন তিনি ৫ মাসের অন্তঃসত্ত্বা। এ দিনেই প্রেমিক শরিফুল ওই তরুণীর বাড়িতে এলে বিষয়টি জানিয়ে বিয়ের জন্য চাপ দেয়। এদিকে কৌশলে প্রেমিক শরিফুল সবাইকে বুঝিয়ে সটকে পড়েন। উপায়ন্ত না পেয়ে প্রেমিকা থানায় গিয়ে মামলা করেন।

রোববার (২৫ অক্টোবর) সন্ধ্যায় ফুলতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাতাব উদ্দীন বাংলানিউজকে বলেন, মামলায় ওই তরুণী উল্লেখ করেছেন, সে সাড়ে ৬ মাসের অন্তঃসত্ত্বা। আসামি শরিফুল পালাতক রয়েছেন।

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২০
এমআরএম/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa