ঢাকা, সোমবার, ৯ অগ্রহায়ণ ১৪২৭, ২৩ নভেম্বর ২০২০, ০৬ রবিউস সানি ১৪৪২

জাতীয়

না.গঞ্জে কোনো সন্ত্রাসী-জঙ্গিবাদের স্থান নেই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৫ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২০
না.গঞ্জে কোনো সন্ত্রাসী-জঙ্গিবাদের স্থান নেই

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার (এসপি) জায়েদুল আলম বলেছেন, আমি বলতে চাই নারায়ণগঞ্জে কোনো সন্ত্রাসী ও জঙ্গিবাদের স্থান নেই। এখানে ধর্মের বিরুদ্ধেও সাম্প্রদায়িক শক্তি নারায়ণগঞ্জে ছিল না থাকবেও না।

প্রত্যেকটি ধর্মীয় উৎসব সুন্দরভাবে পালন করবো। যে কোনো সহযোগিতা দেওয়ার জন্য নারায়ণগঞ্জ জেলা পুলিশ বদ্ধ পরিকর। আর কয়দিন পর ঈদে মিলাদুন্নবী আসবে। সেই অনুষ্ঠানও আমরা সবাই মিলে সুন্দরভাবে উদযাপন করবো।

রোববার (২৫ অক্টোবর) দুর্গাপূজা উপলক্ষে নারায়ণগঞ্জের চাষাঢ়া শ্রী শ্রী গোপাল জিউর বিগ্রহ মন্দিরে বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। নারায়ণগঞ্জ জেলা ও মহানগর পূজা উদযাপন পরিষদের উদ্যোগে এ বস্ত্র বিতরণের আয়োজন করা হয়।

এসপি জায়েদুল আলম বলেন, বাংলাদেশ একটি ধর্মীয় সম্প্রীতির দেশ। নারায়ণগঞ্জ দেশের মধ্যে একটি রোল মডেল জেলা। এ জেলাকে সব ধর্মের সব বর্ণের সব মতের লোক এক সঙ্গে বসবাস করে। সবদিক দিয়েই ভালো অবস্থানে আছে নারায়ণগঞ্জ জেলা। দেশের ৬৪ জেলার লোক এখানে বসবাস করে। ধর্মীয় দিক থেকে এখানে মুসলিম-হিন্দু-বৌদ্ধ খ্রিষ্টান সব ধর্মালম্বীর লোক এখানে বসবাস করে। আমি এজন্য নারায়ণগঞ্জবাসীকে জেলা পুলিশের পক্ষ থেকে ধন্যবাদ জানাই।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা একটি কথা বার বার বলেন, ধর্ম যার যার উৎসব সবার। আমরাও তাই মনে করি। নারায়ণগঞ্জবাসী দেখিয়ে দিয়েছে একটি ধর্মীয় উৎসবেও কোনো ধরনের বিশৃঙ্খলা সৃষ্টি হয়নি কোনো ধরনের সমস্যা হয়নি। এবারেও সেই ধারাবাহিকতা বজায় রেখেছে। সবাই মিলে দুর্গোৎসব পালন করেছে। এবছর যদিও মহামারির কারণে আমরা সীমিত আকারে উৎসব পালন করছি। কিন্তু আমাদের মধ্যে আন্তরিকতার এবং উৎসবের কোনো কমতি ছিল না। এটি একটি অনন্য দৃষ্টান্ত।

নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক শিখন সরকার শিপনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী ইমরান সিদ্দিকীস সিনিয়র সহকারী পুলিশ সুপার সালেহ উদ্দিন আহমেদ, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি রবিউল হোসেন, পূজা উদযাপন কমিটির মহানগর সভাপতি অরুণ কুমার দাস, সাধারণ সম্পাদক উত্তম কুমার সাহা, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক উত্তম সাহা প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২০
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa