ঢাকা, সোমবার, ৯ অগ্রহায়ণ ১৪২৭, ২৩ নভেম্বর ২০২০, ০৬ রবিউস সানি ১৪৪২

জাতীয়

পীরগঞ্জে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫২ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২০
পীরগঞ্জে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন

ঢাকা: রংপুরের পীরগঞ্জে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল উদ্বোধন করেছেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী।

মুজিববর্ষ উপলক্ষে রোববার (২৫ অক্টোবর) পীরগঞ্জ শেখ হাসিনা আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ে এ ম্যুরালের উদ্বোধন করেন তিনি৷ উপজেলা অডিটরিয়ামে আয়োজিত অনুষ্ঠানে স্পিকার ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে এ মুরাল উদ্বোধন করেন এবং প্রধান অতিথির বক্তব্য দেন৷

তিনি বলেন, দেশের উন্নয়নে প্রধানমন্ত্রীর গৃহীত সব পদক্ষেপ বাস্তবায়নে সম্মিলিতভাবে নিষ্ঠার সঙ্গে কাজ করলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অপূর্ণ স্বপ্ন বাস্তবায়ন সম্ভব হবে।

বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে তার স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে নিজেদের দক্ষ করে গড়ে তুলতে শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান স্পিকার।

শেখ হাসিনা আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আ স ম রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন-দিনাজপুর মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান মো. আবু বক্কর সিদ্দিক, রংপুর জেলা শিক্ষা কর্মকর্তা মোছা. রোকসানা বেগম।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে পীরগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর মোহাম্মদ মন্ডল, পীরগঞ্জ পৌরসভার মেয়র এ এস এম তাজিমুল ইসলাম শামীম, ভাইস চেয়ারম্যান শফিউর রহমান মন্ডল মিলন ও স্থানীয় আওয়ামী লীগ নেতারা কক্তব্য দেন।

এর পর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান রাঙার সভাপতিত্বে বন্যায় ক্ষতিগ্রস্ত ২৭০ পরিবারকে ২৭৪ বান্ডিল ঢেউটিন ও ৮ লাখ ২২ হাজার টাকার চেক, ৪২২ জনকে টিউবওয়েল এবং ৫ হাজার বিভিন্ন ফলদ ও বনজ বৃক্ষের চারা বিতরণ করেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী।

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২০
এসকে/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa