ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

রাজশাহীর প্রতিবন্ধী প্রশিক্ষণ কেন্দ্র পরিদর্শন করলেন এমপি বাদশা

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫১ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২০
রাজশাহীর প্রতিবন্ধী প্রশিক্ষণ কেন্দ্র পরিদর্শন করলেন এমপি বাদশা প্রতিবন্ধী প্রশিক্ষণ কেন্দ্র পরিদর্শনে এমপি বাদশা

রাজশাহী: রাজশাহী শারীরিক প্রতিবন্ধী প্রশিক্ষণ কেন্দ্র (পিএইচটিসি) পরিদর্শন করেছেন রাজশাহী-২ (সদর) আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা।  

রোববার (২৫ অক্টোবর) দুপুরে তিনি পিএইচটিসি পরিদর্শনে যান।

পরিদর্শন শেষে তিনি প্রতিষ্ঠানটির বিভিন্ন সমস্যার সমাধানের আশ্বাস দিয়েছেন।

শিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ফজলে হোসেন বাদশা পিএইচটিসিতে দৃষ্টি প্রতিবন্ধী বিদ্যালয় এবং বাক-শ্রবণ প্রতিবন্ধী বিদ্যালয়ও পরিদর্শন করেন। এরপর তিনি সেখানে গাছের চারা রোপণ করেন ও শিক্ষক-কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন। এ সময় প্রতিষ্ঠানটিতে জনবল সংকটসহ বিভিন্ন সমস্যার কথা তাকে জানানো হয়। সংসদ সদস্য বাদশা এসব সমস্যার সমাধানে নিজে প্রচেষ্টা চালাবেন বলে আশ্বাস দেন। তিনি পিএইচটিসির প্রতিবন্ধী শিশুদের জন্য একটি প্রজেক্টর এবং তিনটি সোলার প্যানেল দেওয়ার কথাও জানান।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সমাজসেবা অধিদপ্তরের রাজশাহী জেলা কার্যালয়ের উপ-পরিচালক হাসিনা মমতাজ, নিবন্ধন কর্মকর্তা হামিদুল ইসলাম, রাজশাহী পিএইচটিসির সহকারী পরিচালক সিদ্দিকা সোহেলী রশীদ, দৃষ্টি প্রতিবন্ধী বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল লতিফ বাদল, বাক-শ্রবণ প্রতিবন্ধী বিদ্যালয়ের প্রধান শিক্ষক আখতারী খাতুন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫৫১ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২০
এসএস/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।