ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গ্যাস লিকেজ থেকে আগুনে দগ্ধ ৮, বৃদ্ধার মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৫ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২০
গ্যাস লিকেজ থেকে আগুনে দগ্ধ ৮, বৃদ্ধার মৃত্যু প্রতীকী ছবি

ঢাকা: কিশোরগঞ্জ মিঠামইন উপজেলার কাঠখালি গ্রামে আব্দুস সালামের বাড়িতে গ্যাস সিলিন্ডারের লিকেজ থেকে অগ্নিকাণ্ডের ঘটনায় একজনের মৃত্যু হয়েছে।

মৃতের নাম সুফিয়া নেসা (৬৫)।

তিনি আব্দুস সালামের স্ত্রী।

রোববার (২৫ অক্টোবর) দুপুর ১২টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। চিকিৎসকের বরাত দিয়ে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন তার ছেলে মুক্তার হোসেন।

তিনি জানান, এ ঘটনায় সুফিয়া নেসার আরেক ছেলে, মেয়ে ও নাতি-নাতনিসহ আরও সাতজন দগ্ধ অবস্থায় চিকিৎসাধীন। তাদের মধ্যে ছয়জনের অবস্থা আশঙ্কাজনক বলে চিকিৎসকরা জানিয়েছেন।

মুক্তার হোসেন আরও জানান, শনিবার (২৪ অক্টোবর) দুপুরের দিকে কাঠখালি গ্রামে ঘরের মধ্যে ওই দুর্ঘটনা ঘটে। বৃষ্টির কারণে সবাই ঘরের মধ্যে ছিলেন। হঠাৎ গ্যাস সিলিন্ডারের লিকেজ থেকে আগুন দ্রুত ঘরে ছড়িয়ে পড়ে। এতে ঘরে থাকা তার মা সুফিয়া, ভাই কামাল, বোন তাসলিমাসহ আটজন দগ্ধ হয়। দগ্ধদের মধ্যে সুফিয়া নেসার তিন নাতি-নাতনি রয়েছে, যারা শিশু। তাদের মধ্যে তহুরাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

এ ব্যাপারে ঢাকা মেডিক্যাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া বলেন, ‘কিশোরগঞ্জের অগ্নিকাণ্ডের ঘটনায় সুফিয়া নামে এক বয়স্ক নারীর মৃত্যু হয়েছে। আমরা জানতে পেরেছি। ’

বাংলাদেশ সময়: ১৩৩৫ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২০
এজেডএস/এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।