ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ফরিদপুরে ট্রাকের ধাক্কায় মাইক্রোবাসের দুই যাত্রী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৪ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২০
ফরিদপুরে ট্রাকের ধাক্কায় মাইক্রোবাসের দুই যাত্রী নিহত প্রতীকী ছবি

ফরিদপুর: ফরিদপুরের মধুখালীতে ট্রাকের ধাক্কায় মাইক্রোবাসের দুই যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে পাঁচ জন।

 

শনিবার (২৪ অক্টোবর) দিনগত রাত ২টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের মধুখালী উপজেলার আড়পাড়া উচ্চবিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা এলাকার মোশাররফ হোসেন (৭৫) ও চুয়াডাঙ্গা রেলপাড়া এলাকার মোমেনা খাতুন (৬০)। মোমেনা রেলপাড়া এলাকার মোকাররম হোসেনের স্ত্রী।

আহতদের মধ্যে- মিনারুল ইসলামকে (৪৫) মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং আছিয়া খাতুন (৫৫), খায়রুল ইসলাম (৪৫), আলফাতুন (২৭) ও স্মৃতিকে (১৬) ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে করিমপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক (এসআই) আবদুর রহমান বাংলানিউজকে জানান, মাইক্রোবাসে করে নরসিংদী থেকে চুয়াডাঙ্গা যাচ্ছিলেন বৃদ্ধ মোশাররফ হোসেনসহ কয়েকজন। আড়পাড়া উচ্চবিদ্যালয়ের সামনে গতিরোধকের কাছে পৌঁছানোর পর ফরিদপুর থেকে মাগুরাগামী একটি ট্রাক মাইক্রোবাসটিকে ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই দুজন মারা যায়। আহত পাঁচ জনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ট্রাকটি জব্দ করা হলেও চালক পালিয়ে গেছে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৩০২ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।