ঢাকা, বুধবার, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ২৫ নভেম্বর ২০২০, ০৮ রবিউস সানি ১৪৪২

জাতীয়

গাজীপুরে এক ব্যক্তির মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৩ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২০
গাজীপুরে এক ব্যক্তির মরদেহ উদ্ধার ছবি: প্রতীকী

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের পূবাইল থানার হায়দারাবাদ মাওয়ারটেক এলাকা থেকে মোফাজ্জল হোসেন (৪২) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

শনিবার (২৪ অক্টোবর) দিনগত রাত সাড়ে ১০টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়।

মোফাজ্জল জামালপুরের সরিষাবাড়ী থানার বদসুরা এলাকার মো. আব্দুল মজিদের ছেলে।

গাজীপুর মেট্রোপলিটনের পূবাইল থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. শফিকুল ইসলাম জানান, হায়দারাবাদ এলাকায় পরিবারসহ বসবাস করতেন মোফাজ্জল। শনিবার সকাল থেকে তাকে পাওয়া যাচ্ছিল না। এক পর্যায়ে রাত সাড়ে ১০টার দিকে হায়দারাবাদ মাওয়ারটেক এলাকায় একটি বিলের পাশে তার মরদেহ পড়ে থাকতে দেখে এলাকাবাসী। পরে তার পরিবার ও পুলিশকে খবর দেওয়া হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।  

তিনি আরও জানান, নিহতের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা তাকে কুপিয়ে হত্যা করে মরদেহ ওই স্থানে ফেলে পালিয়ে যায়। ময়নাতদন্তের জন্য মরদেহ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।  

বাংলাদেশ সময়: ১০৩১ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২০ 
আরএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa