ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বড়াইগ্রামে ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মাদরাসা সুপার গ্রেফতার 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৬ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২০
বড়াইগ্রামে ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মাদরাসা সুপার গ্রেফতার  হাফেজ মুফতি ইসমাইল হোসেন

নাটোর: নাটোরের বড়াইগ্রামে ছাত্রীকে (১৩) ধর্ষণের অভিযোগে হাফেজ মুফতি ইসমাইল হোসেন (৩৪) নামে এক মহিলা মাদরাসার সুপারকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (২৪ অক্টোবর) বিকেলে তাকে গ্রেফতার করা হয়।

ইসমাইল হোসেন বনপাড়া কালিকাপুর উম্মে হাতুন মুমিনীন মহিলা আবাসিক মাদরাসার সুপার। তিনি জেলার গুরুদাসপুর উপজেলার বৃ-চাপিলা গ্রামের আব্দুল লতিফ প্রামাণিকের ছেলে।  

বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ইন্সপেক্টর) মো. তৌহিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বাংলানিউজকে জানান, করোনার কারণে মাদরাসা ছুটির আগে গত ২৩ ফেব্রুয়ারি দুপুরে ইসমাইল হোসেন ওই ছাত্রীকে বেসিন পরিষ্কার করার কথা বলে নিজের ঘরে ডেকে নেয়। পরে সেখানে তাকে ধর্ষণ করে। এ সময় সুপার ওই ছাত্রীকে বিষয়টি কাউকে না জানানোর জন্য ওয়াদা করান।

পরে করোনার কারণে মাদরাসা ছুটি হয়ে গেলে মেয়েটি তার নিজ বাড়িতে চলে যায়। কিন্তু সব সময় মন খারাপ করে থাকায় বাবা-মায়ের চাপে একপর্যায়ে সে সব কিছু খুলে বলে। পরে শনিবার তার মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে ইসমাইল হোসেনকে স্থানীয়দের সহায়তায় গ্রেফতার করে পুলিশ।  

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল হক বাংলানিউজকে বলেন, অভিযুক্ত শিক্ষককে বিরুদ্ধে ধর্ষণে অভিযোগে গ্রেফতার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তদন্ত সাপেক্ষে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ২১৫৪ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ