ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পলাশবাড়ীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নানার মৃত্যু, দুই নাতনি আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২১ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২০
পলাশবাড়ীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নানার মৃত্যু, দুই নাতনি আহত প্রতীকী ছবি

গাইবান্ধা: গাইবান্ধার পলাশবাড়ীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আজল হক (৫০) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। এসময় তাকে বাঁচাতে গিয়ে আহত হয়েছে তার দুই নাতনি শিরিনা (১২) ও লুৎফা (১০)।

শনিবার (২৪ অক্টোবর) বিকেলে উপজেলার মনোহরপুর ইউনিয়নের নিমদাসের ভিটা গ্রামে এ ঘটনা ঘটে। আহত শিরিনা ও লুৎফাকে নিজ বাড়িতে চিকিৎসা দেওয়া হচ্ছে।  

পুলিশ ও স্থানীয়রা জানান, বিকেলে আজল হক বাড়ির পাশে ঘাস কাটতে যাচ্ছিলেন। পথে বাঁশের খুঁটি দিয়ে টানা বৈদ্যুতিক তার ছিঁড়ে জমিতে পড়ে ছিলো। ওই তারে জড়িয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় আজল হকের। এসময় তাকে বাঁচাতে গিয়ে আহত হয় নাতনি শিরিনা ও লুৎফা।  

বিষয়টি নিশ্চিত করেন হরিণাবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (পরিদর্শক) রাকিব হোসেন বাংলানিউজকে জানান, নিহতের মরদেহ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়। আহত দুই শিশুকে বাড়িতে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হচ্ছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে বলেও জানান তিনি।

এদিকে বিদ্যুতের খুঁটি বা পোলের বদলে বাঁশের খুঁটি ব্যবহারের ফলে প্রায়শই এ ধরনের দুর্ঘটনা ঘটছে বলে দাবি স্থানীয়দের। এ ব্যাপারে বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের (পিডিবি) স্থানীয় কর্তৃপক্ষের অবহেলাকেই দায়ী করেন তারা।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।