ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নোয়াখালীতে স্ত্রীর মামলায় স্বামী গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২২ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২০
নোয়াখালীতে স্ত্রীর মামলায় স্বামী গ্রেফতার প্রতীকী ছবি

নোয়াখালী: নোয়াখালী সদর উপজেলার নোয়ান্নাই ইউনিয়নের দূর্গানগর গ্রামে যৌতুকের দাবিতে দুই সন্তানের জননী আয়েশা সিদ্দিকাকে (২৭) মারধরের ঘটনায় দায়ের করা মামলায় স্বামী আনোয়ার হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। মামলার অপর চার আসামি পলাতক রয়েছেন।

শনিবার (২৪ অক্টোবর) সুধারাম মডেল থানা পুলিশ দূর্গানগর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

নির্যাতিতা নারীর অভিযোগ করে বলেন, সাত বছর আগে পারিবারিকভাবে তাদের বিয়ে হয়। বিয়ের পর থেকে যৌতুকের টাকার জন্য তাকে শারীরিকভাবে নির্যাতন করতো স্বামী, দেবর, ননদ ও শাশুড়ি। নিরুপায় হয়ে কয়েক বছর আগে তার শিক্ষক বাবার থেকে দুই লাখ টাক নিয়ে স্বামী-শাশুড়িকে দিলে কয়েকদিন নির্যাতন বন্ধ থাকে।  

কিছুদিন যাওয়ার পর তার স্বামী বিদেশ যাওয়ার কথা বলে পুনঃরায় পাঁচ লাখ টাকা যৌতুক দাবি করেন। এতে তিনি অপারগতা প্রকাশ করলে শুরু হয় আবার নির্যাতন। সবশেষ গত ১৭ অক্টোবর শনিবার সকাল ৭টার দিকে স্বামী, দেবর, ননদ ও শাশুড়ি মিলে তাকে মারধর শুরু করেন। একপর্যায়ে তিনি অসুস্থ হয়ে পড়লে তাকে বাড়ি থেকে বের করে দেন।  

অসুস্থ অবস্থায় প্রথমে নোয়াখালী জেনারেল হাসপাতাল ও বর্তমানে গুডহিল প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন তিনি। মামলা তুলে নিতে তার দেবর গুলজার হোসেন বিভিন্নভাবে ভয়ভীতি ও হুমকি দিচ্ছে বলেও অভিযোগ করেন নির্যাতিতা গৃহবধূ।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নবীর হোসেন জানান, নির্যাতনের ঘটনায় ওই গৃহবধূ বাদী হয়ে গত বুধবার পাঁচ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। মামলার প্রধান আসামি তার স্বামী আনোয়ারকে গ্রেফতার করা হয়েছে। তাকে দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। অপর আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেম সময়: ২০২০ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।