ঢাকা, রবিবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ২৯ নভেম্বর ২০২০, ১২ রবিউস সানি ১৪৪২

জাতীয়

মুখে মাস্ক না দেখে প্রতিমন্ত্রীর অসন্তোষ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৬ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২০
মুখে মাস্ক না দেখে প্রতিমন্ত্রীর অসন্তোষ

বরিশাল: সুধী সমাবেশে উপস্থিত ব্যক্তিদের মুখে মাস্ক না দেখে অসন্তোষ প্রকাশ করেছেন পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক।

শনিবার (২৪ অক্টোবর) দুপুরে বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার শ্রীপুর ইউনিয়নের বাসিন্দাদের নদী ভাঙন থেকে রক্ষায় নদী ড্রেজিং কার্যক্রম পরিদর্শন করেন তিনি।

পরিদর্শন শেষে নদী তীরে স্থানীয়ভাবে আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ অসন্তোষের বিষয়টি তুলে ধরেন।

এ সময় প্রতিমন্ত্রী জাহিদ ফারুক উপস্থিত সাধারণ মানুষ ও নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আমি সাবধান করে যেতে চাই, এতগুলো মানুষ এখানে এসেছেন, আপনাদের নাইনটি পার্সেন্টেরই মাস্ক নেই। আমরা ড্রেজিং করে শ্রীপুরকে বাঁচিয়ে দেবো, কিন্তু যদি আপনারা সুস্থ না থাকেন তাহলে শ্রীপুর বাঁচিয়ে কোনো লাভ নেই। আপনাদের কাছে আমার একটাই অনুরোধ থাকবে, এরপর থেকে চেষ্টা করবেন যতক্ষন সম্ভব মুখে একটা মাস্ক লাগানোর। এটা আপনাকে অনেক সাহায্য করবে।



তিনি বলেন, যাদের বয়স কম তারা মনে করেন যে আপনাদের করোনা হবে না। হয়তো হবেই না, আর হলেও হয়তো লক্ষণ থাকবে না। কিন্তু তারপর আপনি যখন আপনার বয়স্ক বাবা-মায়ের কাছে যাবেন, তিনি ঠিকই আক্রান্ত হবেন। আপনার লক্ষণ না থাকলেও তারা আক্রান্ত হলে বাঁচানোটা কঠিন হতে পারে। তাই নিজের স্বার্থে আপনার পরিবারের স্বার্থে
স্বাস্থ্যবিধি মেনে চলুন। যারা নতুন প্রজন্ম রয়েছেন, তারা যদি সমৃদ্ধশালী বাংলাদেশকে দেখতে চান তাহলে তাদের নিজেদের সুরক্ষিত করতে হবে, নিজেদের স্বাস্থ্যের প্রতি খেয়াল রাখতে হবে।

তিনি আরও বলেন, আপনাদের কাছে বিনীত অনুরোধ জানাই, আজ যে ভুল করেছেন তা আর ভবিষ্যতে করবেন না, সবসময় সঙ্গে মাস্ক রাখবেন। এটা আপনার ও আপনার পরিবারের জন্য খুবই প্রয়োজন।

এ সময় সুধী সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য (এমপি) পঙ্কজ নাথ।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২০
এমএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa