ঢাকা, শনিবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৭, ২৮ নভেম্বর ২০২০, ১১ রবিউস সানি ১৪৪২

জাতীয়

কটিয়াদীতে জমি সংক্রান্ত বিরোধে এক ব্যক্তি খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৩ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২০
কটিয়াদীতে জমি সংক্রান্ত বিরোধে এক ব্যক্তি খুন প্রতীকী ছবি

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় মো. সামছুদ্দিন (৫০) নামে এক ব্যক্তি খুন হয়েছেন।  

শনিবার (২৪ অক্টোবর) সকালে কটিয়াদী উপজেলার বনগ্রাম ইউনিয়নের শিমুহা নেহারদিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

 

স্থানীয় সূত্রে জানা যায়, জমি নিয়ে দীর্ঘদিন ধরে সামছুদ্দিনের পরিবারের সঙ্গে প্রতিবেশী বাক্কার, আউয়ালসহ কয়েকজনের বিরোধ চলে আসছিল। স্থানীয়ভাবে দেনদরবার করেও উভয় পক্ষের মধ্যে বিরোধ মীমাংসা হচ্ছিল না। এর জেরে শনিবার সকালে সামছুদ্দিনের পরিবারের সদস্যদের ওপর দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালায় বাক্কার, আউয়াল ও তার লোকজন। এসময় সামছুদ্দিনসহ বেশ কয়েকজন আহত হন। আহতদের উদ্ধার করে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক সামছুদ্দিনকে মৃত ঘোষণা করেন।  

বিষয়টি নিশ্চিত করে শনিবার বিকেলে কটিয়াদী মডেল থানার পরিদর্শক (ওসি-তদন্ত) মো. শফিকুল ইসলাম বাংলানিউজকে জানান, সামছুদ্দিনের মরদেহ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পাওয়া গেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১৭৩২ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২০ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa