ঢাকা, রবিবার, ২২ অগ্রহায়ণ ১৪২৭, ০৬ ডিসেম্বর ২০২০, ১৯ রবিউস সানি ১৪৪২

জাতীয়

পূজা মণ্ডপে সবাই স্বাস্থ্যবিধি মেনে চলবেন: তাপস

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৪ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২০
পূজা মণ্ডপে সবাই স্বাস্থ্যবিধি মেনে চলবেন: তাপস পূজা মণ্ডপে সবাই স্বাস্থ্যবিধি মেনে চলবেন: তাপস। ছবি: ডিএইচ বাদল

ঢাকা: করোনা মহামারি পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে পূজার সব কার্যক্রম পরিচালনার জন্য সবাইকে অনুরোধ জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

শনিবার (২৪ অক্টোবর) দুপুর আড়াইটার দিকে রাজধানীর পুরান ঢাকার ঢাকেশ্বরী মন্দিরে পূজা মণ্ডপ পরিদর্শন শেষে এ কথা বলেন ডিএসসিসির মেয়র।

তিনি বলেন, আমি সবাইকে অনুরোধ করবো, আপনারা স্বাস্থ্যবিধি মেনেই ধর্মীয় কাজগুলো সম্পন্ন করবেন।

মেয়র বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকেশ্বরী মন্দিরসহ সারাদেশের মন্দির, মণ্ডপের জন্য উন্নয়নমূলক কাজ করে চলেছেন। সেইসঙ্গে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের সব মন্দির, মণ্ডপের উন্নয়ন কাজেও আমরা সম্পৃক্ত রয়েছি। ভবিষ্যতে এসব মন্দির, মণ্ডপের আরও উন্নয়ন কিভাবে করা যায়, সে বিষয়ে আমার কাজ করবো।

তিনি বলেন, সারা বাংলাদেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যে সাম্প্রদায়িক সম্প্রীতির নজির সৃষ্ট হয়েছে, সেটি সবাই বজায়ে রাখবো।

বাংলাদেশ একটি সাম্প্রদায়িক সম্প্রীতির উজ্জ্বল উদাহরণ হিসেবে সারা বিশ্বে নজির স্থাপন করবে বলেও আশা ব্যক্ত করেন ডিএসসিসির মেয়র।

বাংলাদেশ সময়: ১৫৪৪ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২০
এসজেএ/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa