ঢাকা, রবিবার, ২২ অগ্রহায়ণ ১৪২৭, ০৬ ডিসেম্বর ২০২০, ১৯ রবিউস সানি ১৪৪২

জাতীয়

সাভারে সড়কের পাশে মিলল যুবকের মরদেহ

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৫ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২০
সাভারে সড়কের পাশে মিলল যুবকের মরদেহ মৃত যুবকের কাছ থেকে পাওয়া আইডি কার্ড।

সাভার (ঢাকা): সাভারের সড়কের পাশে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকা এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শনিবার (২৪ অক্টোবর) সকালে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের সিআরপির সড়ক থেকে যুবকের মরদেহ উদ্ধার করা হয়।

এ ঘটনায় নিহতের পরিচয় জানাতে পারেনি পুলিশ। তবে মরদেহের পাশে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের একটি আইডি কার্ড পাওয়া গেছে। আইডি কার্ডে নাম মোস্তাফিজুর, গ্রেজুয়েট ফিলোসোফি বিভাগ, আইডি নং-১২০৮০০৬৮।

স্থানীয়রা জানান, ঢাকা-আরিচা মহাসড়ক থেকে সিআরপি যাওয়ার শাখা সড়কের রক্তাক্ত যুবকের মরদেহ পড়েছিলো। তার বুকে, গলাসহ শরীরের আঘাতের চিহ্ন ছিল। পরে জরুরি সেবা (৯৯৯) বিষয়টি জানালে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে নিয়ে যায়। নিহতের মরদেহ একটি বস্তাও পড়েছিলো।

এ বিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম সায়েদ বাংলানিউজকে বলেন, ৯৯৯ থেকে খবর পাওয়ার পর আমাদের পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে। নিহতের পরিচয় এখনো জানা যায়নি। তবে ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে। নিহতের বুকে গলায় আঘাতের চিহ্ন রয়েছে।

বাংলাদেশ সময়: ১১০১ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২০
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa