ঢাকা, রবিবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ২৯ নভেম্বর ২০২০, ১২ রবিউস সানি ১৪৪২

জাতীয়

চাটখিলের সেই যুবলীগ নেতার বিরুদ্ধে আরও এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৫৪ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২০
চাটখিলের সেই যুবলীগ নেতার বিরুদ্ধে আরও এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ

নোয়াখালী: নোয়াখালীর চাটখিল উপজেলায় ধর্ষণ ও অস্ত্র মামলায় চারদিনের রিমান্ডে থাকা যুবলীগের বহিষ্কৃত নেতা শরীফ বাহিনীর প্রধান মজিবুর রহমান শরীফের (৩২) বিরুদ্ধে আরও এক গৃহবধূকে (২৭) ধর্ষণের অভিযোগ উঠেছে।

শুক্রবার (২৩ অক্টোবর) রাতে ওই গৃহবধূর লিখিত অভিযোগ করেন।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, নোয়াখলা ১নম্বর ওয়ার্ডের ওই নারীর স্বামী ঢাকায় ব্যবসা করার সুবাদে তার ভাই, এক মেয়ে ও এক ছেলেকে নিয়ে শ্বশুর বাড়িতে থাকতো। ২০১৮ সালের ১৫ ডিসেম্বর তার ছেলে-মেয়ে নানার বাড়িতে বেড়াতে গিয়েছিল। ওই রাতে খাবার খেয়ে ছোট ভাইসহ ঘুমিয়ে পড়ে গৃহবধূ।

রাত প্রায় ২টার দিকে তার প্রতিবেশী মজিবুর রহমান শরীফ গৃহবধূর ঘরের জানালার কাচ ভেঙে তার দিকে অস্ত্র ধরে দরজা খুলতে বলেন। কিন্তু ওই গৃহবধূ দরজা খুলবে না বলার সঙ্গে সঙ্গে শরীফ দুই রাউন্ড গুলি ছুঁড়ে। নিরুপায় হয়ে ভয়ে তিনি দরজা খুলে দিলে শরীফ ঘরে ঢুকে গৃহবধূর ভাইকে ওড়না দিয়ে হাত-পা খাটের সঙ্গে ও গামছা দিয়ে মুখ বেঁধে ফেলেন। পরে শরীফ গৃহবধূকে ঘরের পূর্ব পাশের একটি কক্ষে নিয়ে অস্ত্রের মুখে ধর্ষণ করেন এবং যাওয়ার সময় কাউকে কিছু বললে হত্যার হুমকিও দিয়ে যায়।

ঘটনাটি ওই নারী তার স্বামীকে বললেও শরীফ প্রভাবশালী, অস্ত্রধারী সন্ত্রাসী হওয়ায় তিনি ভয়ে কাউকে জানাননি। কিন্তু সম্পতি শরীফ পুলিশের হাতে গ্রেফতার হওয়ার খবর শুনে ওই নারী থানায় এসে তাকে ধর্ষণের বিষয়ে একটি লিখিত অভিযোগ দেন।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম বাংলানিউজকে জানান, এক গৃহবধূ শরীফের বিরুদ্ধে একটি ধর্ষণের অভিযোগ করেছেন। অভিযোগটি তদন্ত করে দেখা হচ্ছে। তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

গত বুধবার ভোরে কৌশলে প্রবাসীর স্ত্রী ও দূর সম্পর্কের চাচির ঘরে ঢুকে তার দুই সন্তানকে অন্য কক্ষে আটকে রেখে হত্যার ভয় দেখিয়ে অস্ত্রের মুখে তাকে ধর্ষণ করেন শরীফ। ওইদিন পুলিশ অভিযান চালিয়ে শরীফকে গ্রেফতার করে। পরে তার দেওয়া তথ্যে একটি ইতালিয়ান পিস্তল, দুই রাউন্ড গুলি, একটি বিয়ারের খালি ক্যান, এক বক্স কনডম, তিনটি মোবাইল ও একটি ল্যাপটপ উদ্ধার করে পুলিশ। ধর্ষণ ও অস্ত্র মামলায় বৃহস্পতিবার শরীফকে চারদিনের রিমান্ড দিয়েছে পুলিশ।

বাংলাদেশ সময়: ০২৪০ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২০
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa