ঢাকা, বুধবার, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ২৫ নভেম্বর ২০২০, ০৮ রবিউস সানি ১৪৪২

জাতীয়

ভৈরবে বিদেশি ২ নাগরিক আটক 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৫ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২০
ভৈরবে বিদেশি ২ নাগরিক আটক  আটক বিদেশি দুই নাগরিক। ছবি: বাংলানিউজ

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় বিদেশি দুই নাগরিককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

শুক্রবার (২৩ অক্টোবর) রাত ৮টার দিকে এ তথ্য জানান র‌্যাব-১৪ সিপিসি-৩ ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের।

 

এর আগে বৃহস্পতিবার (২২ অক্টোবর) উপজেলার কমলপুর বাসস্ট্যান্ড এলাকা থেকে তাদের আটক করা হয়।  

আটক দুজন হলেন-লাইবেরিয়ান বাসিন্দা দিরাস নাইয়ুমাহ সিন্ডার (২৬)-Dirus Nyumah Snyder (26) ও নাইজিরিয়ান বাসিন্দা সানকানমি অকসারসেমিলুসি (২৮)-Sunkanmi ocsursemilusi (28)। তাদের কাছে পরিচয়পত্র ও পাসপোর্ট-ভিসাসহ বৈধ কোনো কাগজপত্র নেই।  

র‌্যাব-১৪ সিপিসি-৩ ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের বাংলানিউজকে জানান, বৃহস্পতিবার (২২ অক্টোবর) উপজেলার কমলপুর বাসস্ট্যান্ড এলাকায় দুই বিদেশি নাগরিকের গতিবিধি সন্দেহজনক দেখতে পেয়ে র‌্যাবের একটি টিম সেখানে যায়। পরে ওই দুই নাগরিককে জিজ্ঞাসাবাদ করা হলে একজন লাইবেরিয়ান ও আরেকজন নাইজেরিয়ান বাসিন্দা বলে জানায়। তবে পরিচয়পত্র ও পাসপোর্ট-ভিসাসহ বাংলাদেশে বসবাসের বৈধ কোনো কাগজপত্র দেখাতে পারেননি তারা।  

আটক দুই বিদেশি নাগরিকের বিরুদ্ধে বিদেশি নাগরিক সম্পর্কিত আইন ১৯৪৬ এর ৯ ধারার বিধান লঙ্ঘন এবং একই আইনের ১৪ ধারায় শাস্তিযোগ্য অপরাধ করায় ভৈরব থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।  

বাংলাদেশ সময়: ২১৩৩ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২০ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa