ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

‘ভিপি হলে সবাই নিজেকে তোফায়েল আহমেদ ভাবে’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৯ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২০
‘ভিপি হলে সবাই নিজেকে তোফায়েল আহমেদ ভাবে’ প্রকাশনা উৎসব/ ছবি: জিএম মুজিবুর

ঢাকা: ভিপি হলে সবাই নিজেকে তোফায়েল আহমেদ ভাবতে শুরু করে বলে মন্তব্য করেছেন সংসদ সদস্য এবং জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি মো. শফিকুর রহমান।  

শুক্রবার (২৩ অক্টোবর) দুপুরে জাতীয় প্রেসক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে ‘স্বরবর্ণ ও ব্যঞ্জনবর্ণে বঙ্গবন্ধু ও বাংলাদেশ’ বইয়ের প্রকাশনা উৎসবে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

শফিকুর রহমান বলেন, বর্তমান সময়ে মানুষের লজ্জা শরম অনেক কমে গেছে। যারা ধর্ষণের সঙ্গে জড়িত তারাই আবার ধর্ষণ বিরোধী আন্দোলন করে। অনেকে আবার এটা বিশ্বাস করতে চায় না যে ডাকসুর ভিপি নুর এমন কাজ করতে পারে। মসজিদের ইমাম, মাদ্রাসার শিক্ষক যদি এমন কাজ করতে পারে তাহলে সেওতো করতে পারে।  

তিনি আরও বলেন, ভিপি হলে এখন সবাই নিজেকে তোফায়েল আহমেদ ভাবতে শুরু করে। এখন নুরের সঙ্গে যুক্ত হয়েছে ডাকসুর আরেক সাবেক ভিপি মাহমুদুর রহমান মান্না এবং আরেকজন বিশিষ্ট বামপন্থী নেতা সাইফুল হক। এতদিন তারা খালেদার উপর ভর করেছিল। এখন নুরের উপরে ভর করেছে।

নাহিদ নুর আলোর লেখা বইটির প্রকাশনা উৎসবের উদ্বোধন করেন বাংলা একাডেমির সভাপতি অধ্যাপক শামসুজ্জামান খান।  
বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন বিশিষ্ট শিশুসাহিত্যিক আমিরুল ইসলাম এবং বিশিষ্ট শিশু সাহিত্যিক ও ছড়াকার আসলাম সানী।  

বাংলাদেশ সময়: ১৫০৯ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২০
আরকেআর/এইচএডি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।