ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দুই বাসের মুখোমুখি সংঘর্ষ আহত ১৪

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৯ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২০
দুই বাসের মুখোমুখি সংঘর্ষ আহত ১৪

গাজীপুর: গাজীপুরের কাপাসিয়া উপজেলার উত্তর খামের এলাকায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে কমপক্ষে ১৪ জন যাত্রী আহত হয়েছেন। প্রাথমিকভাবে আহতদের নাম-পরিচয় জানা যায়নি।

তারা ইটভাটার শ্রমিক বলে জানা গেছে।  

শুক্রবার (২৩ অক্টোবর) সকালে ঢাকা-কিশোরগঞ্জ সড়কে এ দুর্ঘটনা ঘটে।  

পুলিশ, চিকিৎসক ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, কাপাসিয়া উপজেলার উত্তর খামের এলাকায় ঢাকা-কিশোরগঞ্জ সড়কে সম্রাট ট্রান্সলাইন (প্রাঃ) লিমিটেড ও বাবা-মার দোয়া পরিবহন বাস দু’টির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই বাসের কমপক্ষে ১৪ জন যাত্রী আহত হন। পরে স্থানীয়রা আহত যাত্রীদের উদ্ধার করে কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। প্রাথমিক চিকিৎসা শেষে আহতরা সেখান থেকে চলে যান।  

কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক সুরাইয়া বাংলানিউজকে জানান, সড়ক দুর্ঘটনায় আহত ১৪ জনকে চিকিৎসা দেওয়া হয়েছে। চিকিৎসা শেষে তারা চলে গেছেন।  

কাপাসিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সুমন খান বাংলানিউজকে জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তবে দুর্ঘটনাস্থলে কোনো গাড়ি বা হতাহত কেউকে পাওয়া যায়নি। আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চিকিৎসা নিয়ে চলে গেছেন। আহতরা সবাই ইটভাটার শ্রমিক বলে জানা গেলেও তাদের নাম-পরিচয় জানা যায়নি।

বাংলাদেশ সময়: ১২২৯ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২০    
আরএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।