ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মেহেরপুরে ৩ দিনব্যাপী অনুসন্ধানী রিপোর্টিং প্রশিক্ষণের সমাপ্তি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৩১ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২০
মেহেরপুরে ৩ দিনব্যাপী অনুসন্ধানী রিপোর্টিং প্রশিক্ষণের সমাপ্তি

মেহেরপুর: প্রেস ইনস্টিটিউট বাংলাদেশ (পিআইবি) কর্তৃক মেহেরপুর জেলার সাংবাদিকদের জন্য ৩দিনব্যাপি সাংবাদিকতায় অনুসন্ধানী রিপোর্টিং প্রশিক্ষণের সমাপ্তি ঘটেছে।  

বৃহস্পতিবার (২২ অক্টোবর) দুপুর ২টার সময় প্রশিক্ষণ ভেন্যু জেলা পরিষদ হলরুমে  অনুষ্ঠানটির সমাপ্তি হয়।

সমাপনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মেহেরপুর প্রেসক্লাবের সভাপতি ফজলুল হক মন্টু। প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ইব্রাহিম শাহীন, মেহেরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আলামিন হোসেন।

পিআইবির প্রতিনিধি পারভীন সুলতানা রাব্বির সঞ্চালনায় বক্তব্য রাখেন এই কার্যক্রমের প্রশিক্ষক রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিক বিভাগের শিক্ষক প্রদীপ কুমার পান্ডে।  

এর আগে গত মঙ্গলবার (২০ অক্টোবর) মেহেরপুর জেলার সাংবাদিকদের জন্য তিনদিন ব্যাপী সাংবাদিকতায় অনুসন্ধানী রিপোর্টিং প্রশিক্ষণ উদ্বোধন করেন পিআইবির মহাপরিচালক জাফর ওয়াজেদ।  

এই প্রশিক্ষণে বিভিন্ন প্রিন্ট, ইলেক্ট্রনিক ও অনলাইন পত্রিকার  ৩০ জন সাংবাদিক অংশ নেন।  
এতে শিক্ষক হিসেবে ছিলেন পিআইবির প্রশিক্ষক ডেইলি স্টারের সাংবাদিক জুলফিকার আলী মানিক ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষক প্রদীপ কুমার পান্ডে।

বাংলাদেশ সময়: ০৪৩০ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।