ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খুলনায় জুট টেক্সটাইল মিলের শ্রমিককে পিটিয়ে হত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৪ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২০
খুলনায় জুট টেক্সটাইল মিলের শ্রমিককে পিটিয়ে হত্যা প্রতীকী ছবি

খুলনা: খুলনার দিঘলিয়া উপজেলার চন্দনী মহলে মো. রাজন (১৮) নামের এক মিলের শ্রমিককে পিটিয়ে হত্যা করেছে সহকর্মীরা।

বৃহস্পতিবার (২২ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৬ টায় খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এর আগে সকালে উপজেলার চন্দনী মহলের বেড়িবাঁধ এলাকায় রাজনের দুই সহকর্মী তাকে পিটিয়ে আহত করেন।

পুলিশ ও এলাকাবাসী জানান, উপজেলার দেয়াড়াস্থ ব্যক্তি মালিকানাধীন জুট টেক্সটাইল মিলের শ্রমিক চন্দনী মহল গ্রামের ইউসুব আলীর ছেলে রাজনের সঙ্গে একই গ্রামের মিল শ্রমিক দুই ভাই আব্দুর রহিম ও আব্দুর রহমানের মধ্যে মিলের মহিলা শ্রমিকদের উত্ত্যক্ত করাকে কেন্দ্র করে বুধবার রাতে ডিউটিরত অবস্থায় কথা কাটাকাটি হয়। যা মিলের ভিতরেই সমাধান করে দেওয়া হয়।  

রাতের ডিউটি শেষে সকালে তারা তিনজন ট্রলারে চন্দনী মহল বেড়িবাঁধ ঘাটে নামেন। রাতের ঘটনার জের ধরে রহিম ও রহমান দু’জনে মিলে চন্দনী রড মিলের কাছে রাজনকে লাঠি দিয়ে পেটাতে থাকেন। এক পর্যায়ে মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন তিনি। সঙ্গে সঙ্গে স্থানীয় লোকজন রাজনকে উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। রাজনকে উদ্ধার করতে আসায় মেহেদী নামের এক যুবকও লাঠি পেটার শিকার হয়ে দিঘলিয়া উপজেলা হাসপাতালে ভর্তি হতে হয়েছে।

দিঘলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসানউল্লাহ চৌধুরী বাংলানিউজকে বলেন, রাজনের সহকর্মী আব্দুর রহিম ও আব্দুর রহমান তাকে পিটিয়ে গুরুতর আহত করেন। বৃহস্পতিবার সন্ধ্যার পরে রাজন চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মরদেহ খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে। এ ঘটনায় রাত সাড়ে ১০টা পর্যন্ত কেউ আটক বা মামলা হয়নি।

বাংলাদেশ সময়: ২৩০৪ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২০
এমআরএম/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।