ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

দেশে ফেরার পথে মাঝ আকাশেই মৃত্যু

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৩ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২০
দেশে ফেরার পথে মাঝ আকাশেই মৃত্যু ...

ঢাকা: কুয়েত থেকে দুপুরে জাজিরা এয়ারওয়েজের একটি ফ্লাইটে ঢাকায় ফিরছিলেন বোরহান মিয়া (৫৭)। সেই ফ্লাইটেই হঠাৎ স্ট্রোক করে মারা যান এই প্রবাসী।

পাসপোর্ট থাকলেও সচল নম্বর না থাকায় তার পরিবারের সঙ্গে যোগাযোগে বিঘ্ন ঘটে। পাসপোর্ট অনুযায়ী, বোরহান মিয়ার বাড়ি ঢাকার নবাবগঞ্জে।

বিমানবন্দরের কর্মকর্তারা জানান, দুপুর দেড়টায় ফ্লাইটটি ঢাকায় নামে। এরপর মরদেহের পরিবারের খোঁজ না পাওয়ায় প্রবাসী কল্যাণ ডেস্ক থেকে ব্র্যাকের কাছে সহায়তা চাওয়া হয়। এরপর ব্র্যাকের ঢাকার নবাবগঞ্জ উপজেলার ফিল্ড অর্গানাইজার স্থানীয়ভাবে খোঁজ-খবর নিয়ে পরিবারটিকে খুঁজে বের করেন। এরপর পরিবারটি বিমানবন্দরে আসেন।

পরে বিমানবন্দর থানার তত্ত্বাবধানে কুর্মিটোলা হাসপাতালে ডেথ সার্টিফিকেটের জন্য নিয়ে আসা হয়। হাসপাতালের কাজ শেষে পরিবারের কাছে মরদেহ বুঝিয়ে দেওয়া হবে।

পরিবারের পক্ষ থেকে জানানো হয়, বোরহান মিয়া ৫ বছরে আগে কুয়েতে গিয়েছিলেন। সেখানে অবৈধ হয়ে যাওয়ার কারণে তিনি আউটপাশের মাধ্যমে দেশে ফিরছিলেন। তবে তিনি করোনায় আক্রান্ত ছিলেন না। বিমানের ভেতরেই তিনি হৃদরোগে আক্রান্ত হন বলে ধারণা করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ২১৪২ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২০
নিউজ ডেস্ক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।