ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

৩ বন্ধুর সহযোগিতায় স্কুলছাত্রী ধর্ষণ, গ্রেফতার ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৭ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২০
৩ বন্ধুর সহযোগিতায় স্কুলছাত্রী ধর্ষণ, গ্রেফতার ৪ ছবি: প্রতীকী

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ৬ষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে (১১) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। বুধবার (২১ অক্টোবর) রাতেই এ ঘটনায় অভিযুক্ত চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।

মামলার এজাহার সূত্রে জানা যায়, বুধবার বিকেল ৩টার দিকে সিদ্ধিরগঞ্জের কদমতলী গ্যাসলাইন এলাকায় মাহিন মাস্টারের ভাড়াটিয়া বাসায় তিন বন্ধুর সহযোগিতায় একই এলাকার ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী‌কে ধর্ষণ করে খাইরুন নেছা স্কুলের অষ্টম শ্রেণির ছাত্র নাসির।

এজাহারে উল্লেখ করা হয়, নাছিরের বাসার সামনে ভুক্তভোগী শিশুটি খেলাধুলা করার সময় নাছির ও এনায়েত তাকে টেনে হিঁচড়ে নাছিরের বাড়ির নিচতলায় রুমের ভেতর নিয়ে দরজা বন্ধ করে দেয়। এরপর নাছির শিশুটিকে ধর্ষণ করে। এসময় নাছিরের বন্ধু উজ্জ্বল ও আরিফুল দরজার সামনে দাঁড়িয়ে পাহারা দেয়।

গ্রেফতাররা হলো- নাছির (১৭), এনায়েত (১৬), উজ্জ্বল (১৫) ও আরিফুল (১৬)। ধর্ষকদের গ্রেফতার করতে পুলিশকে স্থানীয় ছাত্রলীগের নেতাকর্মীরা সহযোগিতা করেছেন।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক জানান, এ ঘটনায় ভুক্তভোগীর মা বাদী হয়ে মামলা দায়ের করেছেন। মামলায় অভিযুক্ত চারজনকেই গ্রেফতার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১০৫ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২০
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad