ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

বগুড়ায় সাবেক স্ত্রীকে হত্যার ঘটনায় স্বামীর যাবজ্জীবন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৪ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২০
বগুড়ায় সাবেক স্ত্রীকে হত্যার ঘটনায় স্বামীর যাবজ্জীবন সাবেক স্ত্রীকে হত্যার ঘটনায় স্বামীর যাবজ্জীবন

বগুড়া: বগুড়ার সদর উপজেলায় সাবেক স্ত্রীকে হত্যার ঘটনায় রুবেল হক (২৭) নামে এক ব্যক্তিকে যাবজ্জীবন কারাদণ্ড ও ২০ হাজার টাকা জরিমানা এবং অনাদায়ে আরও দুই বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (২২ অক্টোবর) দুপুরে বগুড়ার জেলা ও দায়রা জজ আদালতের বিচারক নরেশ চন্দ্র সরকার এ রায় ঘোষণা করেন।

 

দণ্ডপ্রাপ্ত রুবেল হক সদর উপজেলার ঠনঠনিয়া শাহপাড়া এলাকার মৃত আয়নাল হকের ছেলে। চার্জশিট দাখিলের দুই বছর অতিক্রম হওয়ার পর মামলাটির রায় ঘোষণা করা হলো।

বগুড়া জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) আব্দুল মতিন বাংলানিউজকে জানান, দণ্ডিত রুবেল হকের সঙ্গে ২০১৪ সালে সদর উপজেলার মালগ্রাম এলাকার বিপ্লব হোসেনের মেয়ে পিংকিংর (১৯) বিয়ে হয়। তবে বিয়ের পর থেকেই স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া-বিবাদ লেগেই থাকতো। এক পর্যায়ে ২০১৭ সালের ১৮ আগস্ট তাদের ছাড়াছাড়ি হয়। এরপর থেকে পিংকিং তার বাবার বাড়িতেই থাকতেন। ছাড়াছাড়ি হওয়ার সাড়ে ৪ মাস পর রুবেল তার সাবেক স্ত্রী পিংকিংর বাবার বাড়িতে গিয়ে ছুরিকাঘাতে তাকে হত্যা করে পালিয়ে যান।  

এ ঘটনার পর পিংকিংর বাবা বিপ্লব হোসেন বাদী হয়ে বগুড়া সদর থানায় মামলা দায়ের করেন। প্রায় ৬ মাস তদন্ত শেষে পুলিশ ২০১৮ সালের ২ জুন আদালতে আসামির বিরুদ্ধে চার্জশিট দাখিল করে।

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২০
কেইউএ/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।