ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বনপাড়ায় বাস-ট্রাক সংঘর্ষে নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৩ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২০
বনপাড়ায় বাস-ট্রাক সংঘর্ষে নিহত ১

নাটোর: ‘জাতীয় নিরাপদ সড়ক দিবস’র দিনে নাটোরের বড়াইগ্রাম উপজেলার বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের পাটোয়ারি পেট্রোল পাম্প এলাকায় বাস-ট্রাকের সংঘর্ষে ঝরলো আরও এক প্রাণ। এ দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত ১৫ জন।

বৃহস্পতিবার (২২ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে। নিহত হয়েছেন দুর্ঘটনা কবলিত ট্রাক চালক তারেক হোসেন।  

বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার শফিকুল ইসলাম বাংলানিউজকে জানান, বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা থেকে রাজশাহীগামী ‘রাজকীয় পরিবহন’ নামে একটি যাত্রীবাহী বাস বড়াইগ্রাম উপজেলার বনপাড়া পাটোয়ারি পেট্রোল পাম্প এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি গ্যাস সিলিন্ডার ভর্তি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়।  

এতে ট্রাক চালক রাজবাড়ী এলাকার তারেক ঘটনাস্থলেই মারা যান। এ সময় আহত হন বাসের অন্তত ১৫ জন যাত্রী। খবর পেয়ে বনপাড়া ফায়ার স্টেশন কর্মীরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার তৎপরতা চালায়। তারা আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠায়। এসময় ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে বনপাড়া হাইওয়ে থানায় নিয়ে যাওয়া হয়।  

এদিকে দুর্ঘটনার খবর পেয়ে স্থানীয় সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস, উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহাঙ্গীর আলম, বনপাড়া পৌরসভার মেয়র কেএম জাকির হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আতাউর রহমান আতা, মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার কলি ঘটনাস্থল পরিদর্শন করেন।  

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ