ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পুলিশ আতঙ্কে ভবন থেকে পড়ে এক ব্যক্তির মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৩ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২০
পুলিশ আতঙ্কে ভবন থেকে পড়ে এক ব্যক্তির মৃত্যু

ঢাকা: জুয়া খেলার সময় পুলিশ আতঙ্কে রাজধানীর আগারগাঁওয়ে নির্মাণাধীন ভবন থেকে পড়ে সবুজ হাওলাদার (৪০) নামে  এক ব্যক্তির মৃত্যু হয়েছে।  

সবুজ বরিশালের বাকেরগঞ্জ উপজেলার খোদাবক্সকাঠি গ্রামের মৃত আ. মজিদ হাওলাদারের ছেলে।

স্ত্রী ও এক ছেলেকে নিয়ে জনতা হাউজিংয়ে থাকতেন। তিনি সেনেটারি ঠিকাদারি করেন।

বুধবার (২১ অক্টোবর) সন্ধ্যা দিকে আগারগাঁও বিএনপি বাজার জনতা হাউজিং পানির ট্যাংকি এলাকায় এ ঘটনা ঘটে।

সবুজকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা প্রতিবেশী মকুদুল বাংলানিউজকে জানান, ওই নির্মাণাধীন ভবনে সবুজ সেনেটারি মিস্ত্রির ঠিকাদার। সেখানে লোক দিয়ে কাজ করাতেন। দীর্ঘদিন ধরেই সে এ এলাকাতে ভাড়া থাকেন। বুধবার সন্ধ্যায় জনতা হাউজিংয়ের গেটের পাশেই নির্মাণাধীন একটি ৯তলা ভবনের ৫ম তলায় সবুজসহ কয়েকজন মিলে জুয়া খেলছিলেন। এসময় পুলিশ আতঙ্কে পালাতে গিয়ে ভবন থেকে নিচে পড়ে যান তিনি। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে প্রথমে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে পঙ্গু হাসপাতাল, পরে ঢাকা  মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শেরেবাংলা নগর থানার উপপরিদশর্ক (এসআই) মো. জামিল হোসেন জানান, সন্ধ্যায় ওই নির্মাণাধীন ভবনের সামনে আমার ডিউটিতে ছিলাম। তখন ওই ভবন থেকে নিচে পড়ে যান সবুজ। দেখতে পেয়ে তাকে উদ্ধার করে পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে প্রতিবেশীরা তাকে ঢাকা মেডিক্যালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ৮টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে, শেরেবাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানে-আলম মুন্সি জানান, ঘটনার বিস্তারিত এখনও জানতে পারেনি। তবে যতটুকু শুনেছি ওই নির্মাণাধীন ভবনের সামনে পুলিশের একটি গাড়ি রাখার সঙ্গে সঙ্গে ভবনে পুলিশ আতঙ্ক ছড়িয়ে পড়ে। একপর্যায়ে ওই ভবনের উপর থেকে পড়ে গিয়ে একজন মারা গেছেন।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২০
এজেডএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।