ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

চাটখিলে চাচিকে ধর্ষণ করে নগ্ন ছবি ধারণ, যুবলীগ নেতা গ্রেফতার  

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫০ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২০
চাটখিলে চাচিকে ধর্ষণ করে নগ্ন ছবি ধারণ, যুবলীগ নেতা গ্রেফতার  

নোয়াখালী: নোয়াখালীর চাটখিল উপজেলায় ঘরে ঢুকে চাচিকে ধর্ষণের অভিযোগে মজিবুল রহমান শরীফ (৩২) নামে এক যুবলীগ নেতাকে গ্রেফতার  করেছে পুলিশ।

বুধবার (২১ অক্টোবর) দুপুরে এ ঘটনায় ভুক্তভোগী গৃহবধূ (২৯) শরীফের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে চাটখিল থানায় মামলা দায়ের করেন।

এদিকে, ওই গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

গ্রেফতারকৃত মজিবুল রহমান শরীফ উপজেলার নোয়াখলা ইউনিয়নের এক নম্বর ওয়ার্ডের ওয়াতির বাড়ির রফিকুল ইসলাম খোকনের ছেলে। তিনি নোয়াখলা ইউনিয়ন যুবলীগের সভাপতি। থানা সূত্র জানায়, শরীফের বিরুদ্ধে ধর্ষণ মামলা ছাড়াও আরও সাতটি মামলা রয়েছে।
 
মামলা ও ভুক্তভোগীর অভিযোগ সূত্রে জানা যায়, ওই নারী শরীফের দূর সম্পর্কের চাচার স্ত্রী। বুধবার (২১ অক্টোবর) ভোর ৫টার দিকে ওই গৃহবধূ নিজ ঘরে ঘুমিয়ে ছিলেন। এ সময় শরীফ তার টিনশেড ঘরের দরজা ভেঙে ভেতরে ঢুকে ওই তাকে ধর্ষণ করেন এবং উলঙ্গ করে ছবি-ভিডিও ধারণ করে চলে যান। শরীফ যাওয়ার সময় এ ঘটনা সম্পর্কে কাউকে কিছু জানালে ওই গৃহবধূর সন্তান ও পরিবারের ক্ষতি করার হুমকিও দেন।

চাটখিল থানার পরিদর্শক (তদন্ত) দুলাল মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ভুক্তভোগী গৃহবধূ বাদী হয়ে চাটখিল থানায় মামলা করেছেন। মামলার আলোকে তাৎক্ষণিক অভিযান চালিয়ে আসামিকে বিকেল ৩টার দিকে নোয়াখলা ইউনিয়নের ইয়াছিন বাজার থেকে গ্রেফতার করা হয়।

তিনি আরো জানান, শরীফকে গ্রেফতার করা হলেও তার ফোন এখনো উদ্ধার করা সম্ভব হয়নি। পুলিশ ফোনটি উদ্ধারে তাকে নিয়ে অভিযান পরিচালনা করবে।

আগামীকাল তাকে বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ১৮৪৯ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২০
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।