ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

স্বাস্থ্যবিধি মেনে পূজা উদযাপনের আহ্বান আইনমন্ত্রীর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১০ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২০
স্বাস্থ্যবিধি মেনে পূজা উদযাপনের আহ্বান আইনমন্ত্রীর

ব্রাহ্মণবাড়িয়া: আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, বাংলাদেশের মানুষ অসাম্প্রদায়িক। করোনা পরিস্থিতি মোকাবিলায় প্রধানমন্ত্রী অনেক পদক্ষেপ নিয়েছেন।

তারমধ্যে সবচেয়ে বড় পদক্ষেপ আর্থিক প্রণোদনা।

এসময় মন্ত্রী প্রধানমন্ত্রীর নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে পূজা উদযাপন করার আহ্বান জানান।  

বুধবার (২১ অক্টোবর) দুপুরে আখাউড়া পৌরসভা কার্যালয়ে উপজেলা পূজা উদযাপন পরিষদের উদ্যোগে শারদ সম্মাননা ও মতবিনিময় সভায় ঢাকা থেকে ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।  

সভায় মন্ত্রী উপজেলার ১৯টি পূজা মণ্ডপে পাঁচ হাজার টাকা করে অনুদান দেওয়ার ঘোষণা দেন। আখাউড়া উপজেলা পূজা উদযাপন পরিষদের আহ্বায়ক দীপক কুমার ঘোষের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন পৌর মেয়র তাকজিল খলিফা কাজল, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাসেম ভূইয়া, পূজা উদযাপন পরিষদের সদস্য সচিব সাংবাদিক বিশ্বজিৎ পাল বাবু, রাধামাধব আখড়া মন্দির কমিটির সাধারণ সম্পাদক অলক কুমার চক্রবতী প্রমুখ।  

পরে ২০১৯ সনের দুর্গাপুজায় প্রতিমা নির্মাণ, আলোকসজ্জা ও ব্যবস্থাপনায় সেরা ৩ ক্যাটাগরিতে পৌর ও ইউনিয়ন পর্যায়ে ছয়টি মন্দিরকে সম্মাননা দেওয়া হয়।  

বাংলাদেশ সময়: ১৮০৯ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ