ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

স্বামীর সঙ্গে অভিমান করে স্ত্রীর আত্মহত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৬ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২০
স্বামীর সঙ্গে অভিমান করে স্ত্রীর আত্মহত্যা

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজারে স্বামীর সঙ্গে অভিমান করে শিরিন আক্তার (৪২) নামে এক গৃহবধূ বিষপানে  আত্মহত্যা করেছেন।

বুধবার (২১ অক্টোবর) সকালে উপজেলার সদর পৌর সভার চামুরকান্দী গ্রামে এ ঘটনা ঘটে।

আড়াইহাজার থানার উপপরিদর্শক (এসআই) মঞ্জুর হোসেন বাংলানিউজকে জানান, ওই গ্রামের মৃত. শামসুল হকের মেয়ে শিরিন আক্তারের সঙ্গে প্রায় ২০ বছর আগে বিয়ে হয় নরসিংদীর মাধবদী থানার নুরালাপুর গ্রামের রহম আলীর ছেলে মনির হোসেনের। বেশকিছু দিন সংসার ভালোই চলছিল। এরই মাঝে সংসারে চার সন্তারের জন্ম হয়। কিন্তু কিছু দিন ধরে পারিবারিক বিষয় নিয়ে স্বামীর সঙ্গে মনমানিল্য চলে আসছিল শিরিন আক্তারের।

এ নিয়ে মঙ্গলবার বিকেলে সবার অজান্তে বিষপান করেন শিরিন। এরপর বুধবার সকালে বিষক্রিয়া শুরু হলে হাসপাতালে নেওয়ার আগেই শিরিন আক্তার মারা যায়। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে পাঠিয়েছে। ঘটনার পর থেকে নিহতের স্বামী পলাতক রয়েছে।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, এ ব্যাপারে থানায় আত্মহত্যার প্ররোচণার মামলা হবে। জড়িতদের আইনের আওতায় আনা হবে।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২০
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad