ঢাকা, রবিবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ২৯ নভেম্বর ২০২০, ১২ রবিউস সানি ১৪৪২

জাতীয়

সেনবাগে গৃহবধূ ধর্ষণের অভিযোগে আটক ৩ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৭ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২০
সেনবাগে গৃহবধূ ধর্ষণের অভিযোগে আটক ৩  সেনবাগে গৃহবধূ ধর্ষণের অভিযোগে আটক ৩ 

নোয়াখালী: নোয়াখালীর সেনবাগ উপজেলার ছাতারপাইয়া ইউনিয়নে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগে ৩ জনকে আটক করেছে পুলিশ।

বুধবার (২১ অক্টোবর) সকালে ভুক্তভোগী গৃহবধূ মামলা দায়ের করলে আটককৃতদের গ্রেফতার দেখিয়ে দুপুরে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করে পুলিশ।

এর আগে, উপজেলার পূর্ব ছাতারপাইয়া গ্রাম থেকে মঙ্গলবার রাতে পুলিশ তাদের আটক করে।

আটককৃতরা হলো, উপজেলার ছাতারপাইয়া ইউনিয়নের পূর্ব ছাতারপাইয়া এলাকার আব্দুল কাইয়ুমের ছেলে শুভ (১৯), ছাতারপাইয়া বদর বাড়ির হাসান (১৯), আব্দুল হকের ছেলে রকি (২০)।

মামলার অভিযোগে জানা যায়, গত ৯ অক্টোবর রাতে চাচাতো দেবর ঘরে ঢুকে ওই গৃহবধূকে জোরপূর্বক ধর্ষণ করে। ধর্ষকের সহযোগীরা ওই গৃহবধূকে ধর্ষকের পাশে বসিয়ে মুঠোফোনে ভিডিওচিত্র ধারণ করে। পরে ইন্টারনেটে ভিডিও ছেড়ে দেওয়ার হুমকি দিয়ে নির্যাতিতা গৃহবধূ ও তার স্বামীর কাছে ত্রিশ হাজার টাকা চাঁদা দাবি করে ধর্ষক পারভেজ ও তার সাঙ্গপাঙ্গরা।  

সেনবাগ থানার পরিদর্শক (তদন্ত) ইকবাল হোসেন জানান, নারী ও শিশু নির্যাতন দমন আইনে ভুক্তভোগী গৃহবধূ বাদী হয়ে মামলা করেন। মামলার আলোকে পুলিশ আসামিদের গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ শেষে বুধবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে।

বাংলাদেশ সময়: ১৫৩৭ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa