ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ফেনীতে আদিবাসী তরুণীকে পালাক্রমে ধর্ষণ, আটক ২ 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২৪ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২০
ফেনীতে আদিবাসী তরুণীকে পালাক্রমে ধর্ষণ, আটক ২ 

ফেনী: ফেনীতে এক আদিবাসী তরুণীকে (১৮) পালাক্রমে ধর্ষণ করা হয়েছে।

সোমবার (১৯ অক্টোবর) সকালে এ ঘটনায় অভিযুক্ত রিকশাচালক রিয়াজ (২৬) ও সেলুন কর্মচারী ছোটন চন্দ্র শীলকে (২২) আটক করেছে ফেনী মডেল থানা পুলিশ।

আটক রিকশাচালক রিয়াজ লক্ষীপুর জেলার কমলনগর থানার জগবন্ধু গ্রামের ছাদেকের ছেলে এবং সেলুন কর্মচারী ছোটন চট্টগ্রাম জেলার সীতাকুন্ডের ধর্মপুরের সমীর চন্দ্র শীলের ছেলে।

ফেনী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ ওমর হায়দার বাংলানিউজকে জানান, রোববার (১৮ অক্টোবর) রাতে রিকশায় বিসিক যাওয়ার পথে পৌর ময়লা ডাম্পিং এলাকায় মোক্তার বাড়ির সামনে রিকশা চালক রিয়াজ ওই তরুণীকে ধর্ষণ করেন। পরে ছোটন ওই তরুণীকে রিকশায় একা দেখতে পেয়ে দেওয়ানগঞ্জ মূল সড়কের পাশে নিয়ে ধর্ষণ করেন। ভোরে টহলরত পুলিশের সন্দেহ হলে ওই তরুণীকে থানায় আনা হয়। পরে মেয়েটির বক্তব্যের পরিপ্রেক্ষিতে ধর্ষকদের আটক করা হয়।

তিনি জানান, মেয়েটির বাড়ি খাগড়াছড়ি। তিনি সেখান থেকে বান্ধবীর বাড়ি যাওয়ার জন্য ফেনীতে এসেছিলেন। তার বান্ধবি চাকরি করেন ফেনীর বিসিক শিল্প নগরীর আবুল খায়ের ম্যাচ ফ্যাক্টরিতে।

বাংলাদেশ সময়: ০১২২ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২০
এসএইচডি/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।