ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ডিএসসিসিকে ৯ কোটি ৬৩ লাখ টাকা পরিশোধ করলো গ্রামীণফোন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩২ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২০
ডিএসসিসিকে ৯ কোটি ৬৩ লাখ টাকা পরিশোধ করলো গ্রামীণফোন

ঢাকা: ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) এলাকায় মোবাইল টাওয়ার ব্যবহার বাবদ ৯ কোটি ৬৩ লাখ ৭ হাজার ৩শ ৮৫ টাকা বকেয়া পরিশোধ করেছে মোবাইল ফোন অপারেটর কোম্পানি গ্রামীণফোন।  
 
সোমবার (১৯ অক্টোবর) ডিএসসিসি থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

 
 
দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের কাছে গ্রামীণফোনের কর্মকর্তারা বকেয়া টাকা পরিশোধের চেক হস্তান্তর করেন।  
 
২০১৩-১৪ অর্থবছর থেকে ২০১৯-২০ অর্থবছরের বকেয়া বাবদ দক্ষিণ সিটি করপোরেশনের কাছে গ্রামীণফোন কর্তৃপক্ষ চেক হস্তান্তর করে।  
 
গ্রামীণফোন কর্তৃপক্ষের কাছ থেকে এই বকেয়া আদায় প্রসঙ্গে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের প্রধান রাজস্ব কর্মকর্তা আরিফুল হক বলেন, আইন ও তফসিল অনুযায়ী করপোরেশন মোবাইল ফোন অপারেটরদের কাছ থেকে অর্থ প্রাপ্য হলেও এ বিষয়ে উদ্যোগের অভাবে কখনো অর্থ আদায় করতে পারেনি। কিন্তু ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের নির্দেশনায় আমরা এ বিষয়ে উদ্যোগ নেই এবং সব মোবাইল ফোন অপারেটরকে করপোরেশন এলাকায় ব্যবহৃত টাওয়ারের তথ্য-উপাত্ত চেয়ে পত্র দেই।

এরই আলোকে গ্রামীণফোন কর্তৃপক্ষ এবং আমাদের সঙ্গে কয়েক দফা বৈঠকের মাধ্যমে বিগত সাত বছরের সমুদয় বকেয়া বাবদ ৯ কোটি ৬৩ লাখের বেশি অর্থ পরিশোধ করে।
 
‘আমরা বিশ্বাস করি, অন্য মোবাইল ফোন অপারেটরগুলোও গ্রামীণফোনের কার্যক্রম অনুসরণ করে দ্রুততার সঙ্গে করপোরেশনের কাছে তাদের সমুদয় বকেয়া পরিশোধ করবে। ’
 
চেক হস্তান্তর অনুষ্ঠানে দক্ষিণ সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এবিএম আমিন উল্লাহ নুরী, প্রধান রাজস্ব কর্মকর্তা আরিফুল হক, গ্রামীণফোনের স্টেট এজেন্সি এঙ্গেজমেন্ট অ্যান্ড সাপোর্ট বিভাগের পরিচালক এসএম রায়হান রশিদ, টাওয়ার ইনফ্রা অপারেশন বিভাগের মহাব্যবস্থাপক মো. ফিরোজ উদ্দীন এবং ট্যাক্সেশন অ্যান্ড ফিসক্যাল কমপ্লায়েন্স বিভাগের প্রধান ও পরিচালক মো. আরিফ উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।
 
বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২০
আরকেআর/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।