ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বান্দরবানে তরুণীকে গণধর্ষণের অভিযোগে গ্রেফতার ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৪ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২০
বান্দরবানে তরুণীকে গণধর্ষণের অভিযোগে গ্রেফতার ২ গ্রেফতার মো. রফিক ও মো. জিহাদ। ছবি: বাংলানিউজ

বান্দরবান: বান্দরবানে এক তরুণীকে গণধর্ষণের অভিযোগে দুই যুবককে গ্রেফতার করেছে বান্দরবান সদর থানা পুলিশ।

রোববার (১৮ অক্টোবর) সন্ধ্যায় বান্দরবান সদর থানার পুলিশ অভিযান চালিয়ে মো. রফিক ও মো. জিহাদকে গ্রেফতার করলেও মামলার প্রধান আসামি মো. জয়নাল পালিয়ে যায়।

এর আগে রোববার (১৮ অক্টোবর) দুপুরে ভিকটিম বান্দরবান সদর থানায় এসে গণধর্ষণের অভিযোগে বান্দরবান পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের বাসিন্দা মীর আহম্মদের ছেলে মো. রফিক (২৫), মৃত হেলাল মিয়ার ছেলে মো. জিহাদ (১৮) ও মো. জয়নালকে (৩০) আসামি করে মামলা দায়ের করেন।

পুলিশ সূত্রে জানা যায়, বান্দরবান পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের সিকদার পাড়ায় এক তরুণীকে শনিবার (১৭ অক্টোবর) রাতে জরুরি কথা আছে বলে সিকদার পাড়ার একটি পাহাড়ে ডেকে নেয় জয়নাল নামে এক বখাটে। কথা বলার একপর্যায়ে সেখানে হাজির হয় স্থানীয় দুই যুবক মো. রফিক ও মো. জিহাদ।  

পরে রফিক ও জিহাদ ভিকটিমকে বিভিন্নভাবে নাজেহাল করে গণধর্ষণ করে এবং অশ্লীল ভিডিও ধারণ করে। পরে ধর্ষণকারী তিন যুবক ঘটনা কাউকে না বলার ভয় দেখায় এবং জানালে সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়।

এ বিষয়ে বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম চৌধুরী বাংলানিউজকে বলেন, ভিকটিমের অভিযোগের পরিপ্রেক্ষিতে আমরা দুই যুবককে গ্রেফতার করতে সক্ষম হয়েছি এবং এ ঘটনায় পলাতক মো. জয়নালকে গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। এ ঘটনায় ভিকটিম বাদী হয়ে গণধর্ষণ ও পর্নোগ্রাফি আইনে পৃথক মামলা দায়ের করেছেন।

বাংলাদেশ সময়: ২১৫৩ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।