ঢাকা, বৃহস্পতিবার, ৬ কার্তিক ১৪২৭, ২২ অক্টোবর ২০২০, ০৪ রবিউল আউয়াল ১৪৪২

জাতীয়

পৃথক দুটি ধর্ষণ মামলার ২ আসামি গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৭ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২০
পৃথক দুটি ধর্ষণ মামলার ২ আসামি গ্রেফতার ধর্ষণের অভিযোগে দুই জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৮

বরিশাল: বরিশালে পৃথক দুটি ধর্ষণ মামলার দুই আসামিকে গ্রেফতার করেছেন র‌্যাব-৮-এর সদস্যরা।

রোববার (১৮ অক্টোবর) বিকেলে র‌্যাবের পক্ষ থেকে এ খবর নিশ্চিত করা হয়।

র‌্যাব জানায়, গত ৪ অক্টোবর বরিশাল জেলার গৌরনদী থানাধীন একটি গ্রামে ১৬ বছরের এক কিশোরীকে টাকার প্রলোভন দেখিয়ে ফুসলিয়ে প্রতিবেশী মো. সিরাজ বেপারী ধর্ষণ করেন। মেয়েটির চিৎকার শুনে স্থানীয়রা তাকে উদ্ধার করলেও অভিযুক্ত সিরাজ বেপারী পালিয়ে যান। পরবর্তীতে এ ঘটনায় ভিকটিমের পরিবার থেকে নারী ও শিশু নির্যাতন দমন আইনে গৌরনদী থানায় একটি মামলা দায়ের করেন।

বিষয়টি বিভিন্ন সংবাদ মাধ্যমে জানতে পেরে র‌্যাব-৮-এর সদস্যরা তদন্ত শুরু করে। তদন্তের এক পর্যায়ে শনিবার (১৭ অক্টোবর) দিবাগত মধ্যরাতে র‌্যাব-৮, বরিশাল সিপিএসসির একটি দল ঢাকা মহানগরীর যাত্রাবাড়ী থানা এলাকা থেকে ধর্ষক সিরাজ বেপারীকে গ্রেফতার করে।

গ্রেফতারের পর সিরাজ বেপারী প্রাথমিকভাবে ধর্ষণের ঘটনার সত্যতা স্বীকার করেন বলেও র‌্যাব জানায়। তিনি মৃত আরজ আলী বেপারীর ছেলে।

অপরদিকে গত ১২ অক্টোবর বরিশাল মেট্রোপলিটনের এয়ারপোর্ট থানাধীন একটি গ্রামে ৩০ বছর বয়স্ক এক নারীকে তার বাড়ির রান্নাঘরের ভেতর প্রতিবেশী সবুজ কান্তি ধর্ষণ করেন। ওই যুবতীর চিৎকার শুনে স্থানীয়রা তাকে উদ্ধার করলেও অভিযুক্ত সবুজ কান্তি পালিয়ে যান। পরবর্তীতে এ ঘটনায় ভিকটিমের পরিবার নারী ও শিশু নির্যাতন দমন আইনে এয়ারপোর্ট থানায় একটি মামলা দায়ের করে।

এ বিষয়টিও বিভিন্ন সংবাদ মাধ্যমে জানতে পেরে র‌্যাব-৮-এর সদস্যরা তদন্ত শুরু করেন। তদন্তের এক পর্যায়ে রোববার (১৮ অক্টোবর) সকালে র‌্যাব-৮, বরিশাল সিপিএসসির একটি দল পিরোজপুর জেলার কাউখালী থানাধীন হরিণদারা এলাকা থেকে সবুজ কান্তিকে গ্রেফতার করে।

গ্রেফতারের পর সবুজ কান্তি প্রাথমিকভাবে ধর্ষণের ঘটনার সত্যতা স্বীকার করেন বলেও র‌্যাব জানায়। তিনি বরিশাল নগরের ২৯ নম্বর ওয়ার্ডের ইসাকাঠি এলাকার মৃত মৃণাল কান্তি আইচের ছেলে।

বাংলাদেশ সময়: ১৭৫২ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২০
এমএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa