ঢাকা, বৃহস্পতিবার, ৬ কার্তিক ১৪২৭, ২২ অক্টোবর ২০২০, ০৪ রবিউল আউয়াল ১৪৪২

জাতীয়

সিংড়ায় ট্রাকচাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৬ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২০
সিংড়ায় ট্রাকচাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত 

নাটোর: নাটোরের সিংড়া উপজেলায় ট্রাকের নিচে চাপা পড়ে সবুজ (৩০) ও গিয়াস উদ্দিন (৩২) নামে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আবু রায়হান (২৮) নামে অপর এক আরোহী।

 

রোববার (১৮ অক্টোবর) বিকেল সাড়ে ৩টার সময় উপজেলার জামতলি-বামিহাল সড়কের বিনগ্রাম এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পুলিশ এ ঘটনায় ঘাতক ট্রাকসহ চালককে আটক করেছে।

দুর্ঘটনায় নিহত সবুজ উপজেলার পিপলসন গ্রামের দুদুর ছেলে ও গিয়াস উদ্দিন ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার ভাঙ্গা গ্রামের সুলতান হোসেনের ছেলে। আহত আবু রায়হান সিংড়া উপজেলার পিপলসন গ্রামের বাসিন্দা বলে জানা গেছে।  

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুর এ আলম সিদ্দিকী বাংলানিউজকে জানান, বন্ধুর বাড়িতে বেড়ানোর উদ্দেশে সিংড়ায় আসেন ফরিদপুর জেলার ভাঙ্গা গ্রামের বাসিন্দা গিয়াস উদ্দিন।  খবর পেয়ে তার বন্ধু সিংড়া উপজেলার পিপলসন গ্রামের সবুজ ও রায়হান বিকেল তিনটার দিকে তাকে সিংড়া থেকে মোটরসাইকেলে বহন করে নিজ বাড়িতে নিয়ে যাচ্ছিলেন। পথে জামতলি-বামিহাল সড়কের বিনগ্রাম এলাকায় পৌঁছালে একটি মাল বোঝাই ট্রাক পেছন দিক থেকে তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে তারা  ছিটকে গিয়ে ওই ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই সবুজ ও গিয়াস নিহত হন। আর রায়হান নামের অপরজন গুরুতর জখম হন। এ অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

ওসি বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘাতক ট্রাকসহ চালককে আটক করা হয়েছে। আর নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে।  

বাংলাদেশ সময়: ১৭২৯ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa