ঢাকা, বৃহস্পতিবার, ৬ কার্তিক ১৪২৭, ২২ অক্টোবর ২০২০, ০৪ রবিউল আউয়াল ১৪৪২

জাতীয়

ভালুকায় শিশু ধর্ষণের অভিযোগে আটক ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১০ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২০
ভালুকায় শিশু ধর্ষণের অভিযোগে আটক ১

ময়মনসিংহ: ময়মনসিংহের ভালুকায় সাড়ে চার বছরের এক কন্যাশিশুকে ধর্ষণের অভিযোগে সেলিম মিয়া (৪৫) নামে এক ব্যক্তিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

রোববার (১৮ অক্টোবর) দুপুরে র‌্যাব-১৪ এর প্রধান কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান কমান্ডিং অফিসার (সিও) লেফটেন্যান্ট কর্নেল এফতেখার উদ্দিন।

 

তিনি বলেন, গত ১১ অক্টোবর দুপুরে ভালুকা উপজেলার ভরাডোবা এলাকার মুদি দোকানি সেলিম প্রতিবেশী এক রিকশাচালকের সাড়ে চার বছরের কন্যাশিশুকে মজা খাবার দেওয়ার কথা বলে একটি ঘরের ভেতর নিয়ে ধর্ষণ করেন। পরদিন শিশুটি ব্যথায় কাতর হয়ে তার মাকে বিস্তারিত জানায়। পরে ওইদিনই শিশুটিকে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ (মমেক) হাসপাতালে রেফার্ড করেন।

তিনি আরও বলেন, ঘটনার একদিন পর গত ১৩ অক্টোবর সেলিমের বিরুদ্ধে ভালুকা থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করা হলে ঘটনাটি সর্বোচ্চ গুরুত্ব দিয়ে র‌্যাব-১৪ এর একটি দল ছায়া তদন্ত শুরু করে। পরে শনিবার (১৭ অক্টোবর) রাত সোয়া ১১টায় র‌্যাবের একটি দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গফরগাঁওয়ের গরুর হাট বাজার এলাকা থেকে সেলিমকে আটক করে। আটক সেলিম র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে এ ঘটনার সঙ্গে সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২০
একে/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa