ঢাকা, বৃহস্পতিবার, ৬ কার্তিক ১৪২৭, ২২ অক্টোবর ২০২০, ০৪ রবিউল আউয়াল ১৪৪২

জাতীয়

ফেনীতে যুবকের মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৭ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২০
ফেনীতে যুবকের মরদেহ উদ্ধার

ফেনী: ফেনীর কাজীরবাগ ইউনিয়নের পূর্ব রুহিতিয়া পরিত্যক্ত টয়লেটের পেছন থেকে সালমান হোসেন শিপন (২৫) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (১৮ অক্টোবর) ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) ওমর হায়দার বাংলানিউজকে এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, রোববার সকাল সাড়ে ৯টার দিকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার করেছে। তার মৃত্যুর কারণ এখন নিশ্চিত করে বলা যাচ্ছে না। ময়নাতদন্তের জন্য মরদেহটি ফেনী জেনারেল হাসাপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান কাজী বুলবুল আহমেদ সোহাগ জানান, শিপন পূর্ব রুহিতিয়া গ্রামের হাজী বাড়ির মৃত শহিদুল ইসলাম মনু মিয়ার ছেলে। সে ঢাকায় স্যানিটারি মিস্ত্রি হিসেবে কাজ করতো। শুক্রবার বাড়িতে আসে শিপন। সকালে স্থানীয়রা মরদেহটি দেখতে পেয়ে আমাকে জানায়। পরে আমি পুলিশকে খবর দিলে তারা এসে মরদেহটি উদ্ধার করে। নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। তার দুহাতের রগ কাটা ছিল, এছাড়া বাম চোখ ছিল উপড়ানো। তার পুরুষাঙ্গেও আঘাতের চিহ্ন রয়েছে।

শিপনের মা জানান, শনিবার সন্ধ্যা থেকে শিপনকে খুঁজে পাওয়া যাচ্ছিল না।

খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মাঈনুল ইসলাম, ফেনী সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আতোয়ার রহমান, ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন, ডিবির ওসি এএনএম নুরুজ্জামান ঘটনাস্থলে যান।

বাংলাদেশ সম: ১৫০০ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২০ 
এসএইচডি/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa