ঢাকা, বৃহস্পতিবার, ৬ কার্তিক ১৪২৭, ২২ অক্টোবর ২০২০, ০৪ রবিউল আউয়াল ১৪৪২

জাতীয়

কটিয়াদীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ২ আরোহী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০১ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২০
কটিয়াদীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ২ আরোহী নিহত ফাইল ছবি

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার চরিয়াকোনা এলাকায় ট্রাকচাপায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন।  

রোববার (১৮ অক্টোবর) সকাল সাড়ে ১০টার দিকে কিশোরগঞ্জ-ভৈরব আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে।



নিহত দু’জন হলেন- স্মৃতি আক্তার (২০) ও তার শ্বশুর কুতুব উদ্দিন (৫৫)। স্মৃতি বাজিতপুর উপজেলার বিলপাড়-গজারিয়া গ্রামের মাসুম মিয়ার স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, সকাল সাড়ে ১০টার দিকে শ্বশুর কুতুব উদ্দিন তার ছেলের বউ স্মৃতিকে নিয়ে মোটরসাইকেল চালিয়ে কটিয়াদী যাচ্ছিলেন। পথে চরিয়াকোনা এলাকায় একটি ট্রাক (ঢাকা মেট্রো-ন-১৩-০১৫৪) নিয়ন্ত্রণ হারিয়ে তাদের মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই স্মৃতির মৃত্যু হয় এবং আহত হন কুতুব উদ্দিন। গুরুতর আহতাবস্থায় কুতুব উদ্দিনকে উদ্ধার করে প্রথমে বাজিতপুরের জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানে (পঙ্গু হাসপাতাল) নেওয়ার পথে তার মৃত্যু হয়।

কটিয়াদী হাইওয়ে পুলিশের ইনচার্জ পরিদর্শক আব্দুস সোবহান বাংলানিউজকে জানান, ঘাতক ট্রাকটি জব্দ করা গেলেও চালক পালিয়ে গেছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa