ঢাকা, বৃহস্পতিবার, ৬ কার্তিক ১৪২৭, ২২ অক্টোবর ২০২০, ০৪ রবিউল আউয়াল ১৪৪২

জাতীয়

রাজধানীতে হোটেল কক্ষে নারীর মৃতদেহ

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৮ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২০
রাজধানীতে হোটেল কক্ষে নারীর মৃতদেহ

ঢাকা: রাজধানীর কমলাপুরে হোটেল ইনসাফ থেকে এক নারীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।  

রোববার (১৮ অক্টোবর) মতিঝিল থানার উপ পরিদশর্ক (এসআই) আব্দুল জলিল জানান, রাতে খবর পেয়ে কমলাপুর হোটেল ইনসাফের ৪র্থতলার ২২৭ নম্বর কক্ষ থেকে ওই নারীর মৃতদেহ উদ্ধার করা হয়।

কক্ষের দরজা হালকা করে লাগানো ছিলো। আর বিছানার ওপর শোয়া অবস্থায় ছিলেন ওই নারী। তার পরনে শুধু পাজামা ছিল। শরীর ঢাকা ছিলো ওড়না দিয়ে। তার গলায় কালো গোল দাগ রয়েছে।

এসআই জানান, গত ১২ তারিখ আবুল কালাম ও তার ছেলে সিফাত শরিয়তপুর নড়িয়া থেকে ঢাকায় আসে ওই হোটেলের ২৩৪ নম্বর রুমে ওঠেন। তারা হোটেল ম্যানেজারকে জানান, কালামের স্ত্রী রাগ করে গ্রাম থেকে ঢাকায় চলে এসেছে। তাকে খুঁজতে তারাও ঢাকায় এসেছেন। এরপর ১৬ তারিখ তারা হোটেল কর্তৃপক্ষকে জানান, তার স্ত্রীকে খুঁজে পাওয়া গেছে। এরপর তারা হোটেলের ২২৭ নম্বর কক্ষটি ভাড়া নেন। সবশেষ গতকাল হোটেল বয় ওই কক্ষ পরিষ্কার করতে গিয়ে দেখে খাটের ওপর অচেতন অবস্থায় পড়ে আছেন ওই নারী। পরে থানায় খবর দিলে তার মৃতদেহটি উদ্ধার করা হয়।  

ওই কর্মকর্তা জানান, ময়না তদন্তের পরই মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে। নিহত নারীর স্বামীকে আটক করার চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৩৩৪ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২০ 
এজেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa