ঢাকা, শনিবার, ১৫ কার্তিক ১৪২৭, ৩১ অক্টোবর ২০২০, ১৩ রবিউল আউয়াল ১৪৪২

জাতীয়

জয়পুরহাটে হত্যা মামলার ৫ আসামী গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩৬ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২০
জয়পুরহাটে হত্যা মামলার ৫ আসামী গ্রেফতার

জয়পুরহাট : জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার হোপের হাট এলাকায় ব্যাটারী চালিত অটো ভ্যান ছিনতাই করে আবুল হোসেন (৩৩) নামে এক চালককে হত্যার ঘটনায় পাঁচ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (১৭ অক্টোবর) তাদেরকে গ্রেফতার করা হয়।

 

গ্রেফতারকৃতরা হলেন, জয়পুরহাটের কালাই উপজেলার মাত্রাই মণ্ডল পাড়া গ্রামের মৃত আব্দুল জোব্বার মণ্ডলের ছেলে মুনসুর রহমান (৩৫), গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার বারসাও গ্রামের মৃত. আব্বাস সরকারের ছেলে আবু সাঈদ (৩৭), একই গ্রামের আন্তাজ আলীর ছেলে আনিছুর রহমান (৪০), মৃত অনিল চন্দ্র বর্মনের ছেলে ছোটন চন্দ্র বর্মন ও সামছুল আলম ঠান্ডার ছেলে আব্দুল মতিন (২৮)।

জয়পুরহাটের পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবীর জানান, গত ২৩ সেপ্টেম্বর জয়পুরহাট সদর উপজেলার কাদোয়া ঢোল পাড়া গ্রামের মৃত আব্দুল জলিল মণ্ডলের ছেলে আবুল হোসেনকে (৩৩) রাত সাড়ে ৭টার দিকে কয়েক জন দুস্কৃতিকারী হত্যা করে মরদেহ ক্ষেতলাল উপজেলার হোপের হাট হারাবতি নদীর নিচে ফেলে ভ্যানটি নিয়ে যায়। এ বিষয়ে নিহতের ভাই ২৫ সেপ্টেম্বর ক্ষেতলাল থানায় একটি মামলা দায়ের করলে ছিনতাই হওয়া ভ্যানের খুচরা যন্ত্রাংশসহ মুনসুর রহমানকে গ্রেফতার করে জেলা গোয়েন্দা পুলিশ। এরপর তার দেওয়া স্বীকারোক্তি অনুযায়ী অপর চার আসামীকে গ্রেফতার করা হয়।

এদের মধ্যে ইতোমধ্যেই মুনসুর রহমান ও আব্দুল মতিন সংশ্লিষ্ট আদালতে ১৬৪ ধারায় হত্যাকান্ডের কথা স্বীকার করে জবানবন্দি দিয়েছে। বাকী ৩জনকেও পর্যায়ক্রমে ১৬৪ ধারায় জবানবন্দি রেকর্ড করা হবে বলেও জানান পুলিশ সুপার

বাংলাদেশ সময় ০৬৩৪ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২০
টিএম/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa