ঢাকা, বুধবার, ১২ কার্তিক ১৪২৭, ২৮ অক্টোবর ২০২০, ১০ রবিউল আউয়াল ১৪৪২

জাতীয়

কুষ্টিয়ায় ধর্ষণ মামলায় এক ব্যক্তি গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৫১ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২০
কুষ্টিয়ায় ধর্ষণ মামলায় এক ব্যক্তি গ্রেফতার

কুষ্টিয়া : কুষ্টিয়ার মিরপুর উপজেলায় স্বামী পরিত্যক্তা এক নারীকে ধর্ষণের মামলায় নুরুজ্জামান ওরফে পলাশ মোল্লা নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।  

গ্রেফতারকৃত ব্যক্তি কুষ্টিয়ার মিরপুর উপজেলার কুর্শা ইউনিয়নের মাজিহাট এলাকার দাউদ মাস্টারের ছেলে।

সে বঙ্গবন্ধু আদর্শ ঐক্য পরিষদ কুষ্টিয়া জেলা শাখার সভাপতি। শনিবার (১৭ অক্টোবর) আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমুলক জবানবন্দীর পর তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।  

মামলার এজাহার সুত্রে জানা যায়, কুষ্টিয়ার মিরপুর উপজেলার কুর্শা ইউনিয়নের মাঝিহাট গ্রামের স্বামী পরিত্যক্তা ও ভূমিহীন এক অসহায় মহিলাকে বিয়ের প্রলোভন দেখিয়ে দীর্ঘদিন যাবত ধর্ষণ করে আসছিলো একই গ্রামের মৃত দাউদ মাষ্টারের ছেলে নুরুজ্জামান ওরফে পলাশ মোল্লা।  

এক পর্যায়ে ওই মহিলা অন্তঃস্বত্বা হয়ে পড়েন। পরবর্তীতে ৮ মাসের অন্তঃস্বত্বা ওই নারীর গর্ভপাত ঘটানোর জন্য স্থানীয় এক ডাক্তারের পরামর্শে ঔষধ খাওয়ানো হয়। গত বৃহস্পতিবার (১৫ অক্টোবর) দুপুরে নিজ বাড়িতে ওই নারী ডেলিভারিতে একটি মৃত মেয়ে শিশু প্রসব করেন। এ ঘটনায় ওই নারীর মা বাদী হয়ে পলাশ মোল্লাকে আসামী করে মামলা দায়ের করেন। মামলা দায়েরর পর শনিবার (১৭ অক্টোবর) ভোরে অভিযান চালিয়ে পলাশকে গ্রেফতার করে পুলিশ।  

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) সঞ্জয় কুমার কুন্ডু জানান, ভুক্তভোগী নারীর মা বাদী হয়ে (১৬ অক্টোবর) মিরপুর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেন। রাতেই এ ঘটনায় ওই নারী ২২ ধারায় জবানন্দী দেন। এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে পলাশ মোল্লাকে গ্রেফতার করে । ওই নারীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। তিনি বলেন, শনিবার বিকেলে আসামীকে আদালতে সোপর্দ করলে ধর্ষণের ঘটনায় ১৬৪ ধারায় স্বীকারোক্তিমুলক জবানবন্দী দিয়েছে।  

বাংলাদেশ সময় ০৪৫০ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২০
/টিএম/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa