ঢাকা, সোমবার, ১১ কার্তিক ১৪২৭, ২৬ অক্টোবর ২০২০, ০৮ রবিউল আউয়াল ১৪৪২

জাতীয়

ফের হাসপাতালে ব্যারিস্টার রফিক-উল হক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩১ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২০
ফের হাসপাতালে ব্যারিস্টার রফিক-উল হক ব্যারিস্টার রফিক-উল হক

ঢাকা: ফের রাজধানীর মগবাজারের আদ্-দ্বীন হাসপাতালে ভর্তি করা হয়েছে সুপ্রিম কোর্টের প্রবীণ আইনজীবী ব্যারিস্টার রফিক-উল হককে। শনিবার (১৭ অক্টোবর) সকালে তার শারিরীক অবস্থা স্বাভাবিক থাকায় হাসপাতাল থেকে বাসায় নেওয়া হয়।

তবে দুপুরের পর তাকে ফের হাসপাতালে ভর্তি করা হয়।  

আদ্-দ্বীন হাসপাতালের জনসংযোগ কর্মকর্তা তবিবুর রহমান আকাশ বাংলানিউজকে জানান, ব্যারিস্টার রফিক-উল হকের শারিরীক অবস্থা অপরিবর্তিত থাকায় তাকে আবারো হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি হাসপাতালের এইচডিইউ ইউনিটে চিকিৎসাধীন রয়েছেন। মেডিসিন বিভাগ ও নিওরো মেডিসিন বিভাগের অধীনে তার চিকিৎসা চলছে। বর্তমানে তার শারিরীক অবস্থা অপরিবর্তিত রয়েছে বলেও জানান তিনি।

এর আগে শুক্রবার (১৬ অক্টোবর) বিকেলে অসুস্থ হয়ে পড়লে ব্যারিস্টার রফিক-উল হককে আদ্-দ্বীন হাসপাতালে ভর্তি করা হয়। পরীক্ষা-নিরীক্ষা করে তাকে হাসপাতালের ভিআইপি কেবিনে রেখে চিকিৎসা দেওয়া হয়। তিনি হাসপাতালের ডা. রিচমন্ড রোল্যান্ড গোমেজের তত্ত্বাবধানে ছিলেন।

ব্যারিস্টার রফিক-উল হক বার্ধক্যজনিত ইউরিন ইনফেকশন ও রক্ত শূন্যতার কারণে শারীরিকভাবে দুর্বল হয়ে পড়ায় হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হয়।  

বাংলাদেশ সময় : ০১৩১ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২০
পিএম/টিএম/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa